AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেশের ১০ জেলায় বৃক্ষরোপন করছে মোহাম্মদিয়া ফাউন্ডেশন অব ইউএসএ ইনক্

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ৫ - ২০২৩ | ৯: ২৫ অপরাহ্ণ

মোহাম্মদিয়া ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক :: মানবতার কাজ করার লক্ষ্যে ২০১১ সালে যুক্তরাষ্ট্রে প্রতিষ্টা করা হয় মোহাম্মদিয়া ফাউন্ডেশন অব ইউ এস এ ইনক। এ সংগঠনের পক্ষ হতে বাংলাদেশে ২০২২ সালের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ৪৩ লক্ষ টাকা বিতরণ, বেশ কয়েকটি ঘর নির্মাণ, নলকুপ স্থাপন, রাস্তা, মসজিদ ও স্কুলের কাজে ইতিমধ্যে প্রায় ৫ কোটি টাকা সহায়তা করা হয়।

ফাউন্ডেশনের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে এবার বাংলাদেশের সিলেট, রংপুর, নোয়াখালী, চট্রগ্রাম, গাজীপুর, বরিশাল, মাদারীপুর, নেএকোনা, ফেনী ও নারায়নগঞ্জ জেলায় ২০ হাজার গাছের চারা বিতরণ করা হচ্ছে। গত ২ সেপ্টেম্বর বিশ্বনাথ উপজেলার ভূরকী হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসায় আনুষ্ঠানিকভাবে গাছের চারা বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার মেয়র ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান।

মোহম্মদীয়া ফাউন্ডেশন অব ইউ এস ইনক এর বাংলাদেশ প্রতিনিধি আলহাজ্ব শফিকুর রহমানের সভাপতিত্বে ও স্থানীয় প্রতিনিধি হোসাইন মোহাম্মদ মানিকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ক্লাসিক স্কুল এন্ড কলেজ সিলেটের প্রিন্সিপাল লবিবুর রহমান ও সমাজসেবক মুহিবুর রহমান।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন ভূরকী হাবিবিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার হিফজ বিভাগের প্রধান শিক্ষক আলহাজ্ব হাফেজ আব্দুস শহিদ।

অনুষ্ঠানে মাওলানা মুুতিউর রহমান, শফিকুর রহমান সিরাজি, নুরুল ইসলাম, আতিকুর রহমান, হামিদুল হক মাহমুদ, আব্দুল গফ্ফার ও আবরুছ মিয়াসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

সংগঠনের কার্যক্রম বাস্তবায়নে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন মোহাম্মদিয়া ফাউন্ডেশন অব ইউ এস এ ইনক এর চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী শিহাব উদ্দীন আহমেদ।

আরো সংবাদ