AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রের বাহাস বন্ধের দাবী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৮ - ২০২৩ | ১১: ৫৭ অপরাহ্ণ

বাহাস বন্ধের দাবী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সোমবার (২৮ আগস্ট) দুপুরে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সভা কক্ষে অনুষ্ঠিত সভায় সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া ও পৌর মেয়র মুহিবুর রহমানের মধ্যে চলমান ‘বাহাস’ বিশ্বনাথের মা-সম্মানের কথা চিন্তা-ভাবনা করে দ্রুত বন্ধের জোরদাবী উঠে। দুই জনপ্রতিনিধির ওই কাঁদা ছুড়াছুড়ি বন্ধ করে সৃষ্ট বিশৃঙ্খল পরিস্থিতি থেকে বিশ্বনাথবাসীকে মুক্তি দিয়ে ক্লিন ইমেজের বিশ্বনাথ গড়ায় ক্ষেত্রে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান করেন বক্তারা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা, উপজেলার লামাকাজী ইউনিয়ন তালুকজগত গ্রামে সম্প্রতি দু’পক্ষের মধ্যে সংঘর্ষের পর থানায় মিথ্যা গণধর্ষণ মামলা দায়েরের ফলে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে উল্লেখ করে মানুষ যাতে অযথা হয়রাণীর শিকার না হন সেজন্য বিষয়টি সুষ্ঠভাবে তদন্ত করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান করেন। মামলায় আসামী হওয়ার পর ‘সেই অভিযুক্তের নাম’ তদন্ত সাপেক্ষে চার্জশিট থেকে বাদ গেলে কিংবা আদালতের রায়ে মামলা থেকে অব্যাহতি পাওয়ার কয়েক বছর পরও সেই ব্যক্তির নাম পুলিশের রের্কডে অভিযুক্তের তালিকায় থেকে যাচ্ছে, পরিবর্তি সময়ে ওই ব্যক্তি পাসপোর্ট করতে গেলে হয়রাণীর শিকার হতে হয়। তাই অভিযুক্তের নাম চার্জশিট বাদ গেলে কিংবা আদালতের রায়ে অব্যাহতি পেলে দ্রæত পুলিশের রেকর্ড থেকেও বাদ দেওয়ার দাবী জানান।

এছাড়া সভায় বক্তারা, উপজেলা ও পৌর এলাকায় থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত রাখার, ডেঙ্গু প্রতিরোধে মশা নিধনের কার্যক্রম অব্যাহত রাখার ও সনাতন ধর্মালম্বীদের জন্মাষ্ঠমী উৎসব পালনে সার্বিক সহযোগীতা প্রদানের দাবী জানান।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দিলোয়ার হোসেন সুমন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জের পক্ষে এসআই জয়ন্ত সরকার, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার,

পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাস শংকু, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, বিশ্বনাথ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মানিক মিয়া, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১’র বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম আব্দুল্লাহ শিকদার প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ