AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এলাহাবাদ মাদ্রাসা ভবনের উর্ধ্বমুখী কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৭ - ২০২৩ | ৮: ৪৯ অপরাহ্ণ

ভিত্তিপ্রস্থর স্থাপন

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেন, রাজনীতি জনকল্যানের জন্য, নিজেদের ক্ষমতাধর হিসেবে প্রতিষ্ঠিত করতে মস্তান বাহিনী তৈরী করা নয়। জনগণের ভোটে নির্বাচিত হয়ে অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণেই কাজ করতে হবে, নিজেদের পকেট ভারী করা নয়। জনগণের মুক্তির জন্য রাজনীতিবিদ-জনপ্রতিনিধির সাথে জনগণের সম্পর্ক রাজা-প্রজার থাকলে চলবে না। বর্তমান সময়ে একদল মসনদ রক্ষার জন্য ও অন্য দল ক্ষমতা দখলের জন্য লড়াই করছে। তাই জনসাধারণের কাঙ্খিত উন্নয়ন বাস্তবায়নের জন্য বড় দলের প্রতীক নয়, ব্যক্তির চরিত্র দেখে ভোট দিন।

তিনি গতকাল রবিবার (২৭ আগস্ট) সকালে সিলেটের বিশ্বনাথে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেলিকোনা গ্রামে ‘এলাহাবাদ ইসলামিয়া আলীম মাদ্রাসা’র সম্প্রসারিত একাডেমিক ভবনের উর্ধ্বমুখী (২য় ও ৩য় তলা) কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

এলাহাবাদ ইসলামিয়া আলীম মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ হরমুজ আলীর সভাপতিত্বে ও উপাধ্যক্ষ আলতাফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলার সৎপুর কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা শফিকুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী গোলাম রাব্বানী চৌধুরী সুমন, দয়ামীর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সিঙ্গেরকাছ আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছে, তেলিকোনা গ্রামবাসীর পক্ষে বক্তব্য রাখেন শামছুল ইসলাম তোতা, মোজাহিদ আলী।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ মাহমুদুর রহমান, ইসলামি সঙ্গীত পরিবেশন করেন প্রবাসী মাহিদা রহমান তাবাচ্ছুম, মানপত্রপাঠ করেন মাদ্রাসার শিক্ষক মহরম আলী ও স্বাগত বক্তব্য রাখেন আর-রহমান এডুকেশন ট্রাস্ট ইউকের চেয়ারম্যান ইমাম মাওলানা নূরুর রহমান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধ ওয়াহিদ আলী, আপ্তাব আলী, মকদ্দুছ আলী, আলকাছ আলী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের মেম্বার শফিক মিয়া, সাবেক মেম্বার সিরাজ উদ্দিন, আমির উদ্দিন, এলাকার মুরব্বী হাজী বাদশা মিয়া, নিজামুল ইসলাম, আখলিছ আলী, জবেদ আলী, চান মিয়া, নাজমুল হক, মোস্তাক আহমদ মস্তফা, আব্দুর রুপ, জামাল উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ