AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজী ইউনিয়নে এমপি মোকাব্বির খানের সাথে মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৭ - ২০২৩ | ১২: ২১ পূর্বাহ্ণ

মোকাব্বির

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী ইউনিয়নের সার্বিক উন্নয়নের লক্ষে স্থানীয় সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খানের সাথে মতবিনিময় করেছেন এলাকাবাসী। শনিবার (২৬ আগস্ট) দুপুরে ইউনিয়নের ভূরকি গ্রামে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি মোকাব্বির খান বলেন, এলাকার উন্নয়নের জন্য দল-মতের উর্ধ্বে উঠে, শতভাগ সততার সাথে কাজ করতে হবে। অবহেলিত-বঞ্চিত মানুষকে তাদের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করার নাম রাজনীতি নয়। তাই সরকারের গ্রহন করা উন্নয়নমূলক কর্মকান্ডগুলো শতভাগ বাস্তবায়নের ক্ষেত্রে আমাদের সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়ার সভাপতিত্বে ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার সফিক মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার চমক আলী, ইউনিয়নের বিভিন্ন এলাকার পক্ষে বক্তব্য রাখেন কাছা মিয়া, আব্দুস ছালাম, আব্দুর রসীদ, সমছু মিয়া, রহিম উল্লাহ, আব্দুল ওয়াহিদ, আজির উদ্দিন, তছির মিয়া, আসক আলী, শান্তি মিয়া, ছাবিদ মিয়া, রিয়াছত আলী, কয়েছ মিয়া, ছুরুক মিয়া, কিনু মিয়া, জাহাঙ্গীর মিয়া, বাবুল মিয়া।

মতবিনিময় সভার আগে ও পরে এমপি মোকাব্বির খান ইউনিয়নের ‘গোলচন্দ বাজার-সোনাপুর ভূরকীবাজার-সোনালী বাংলা বাজার সড়ক উন্নয়ন কাজ, হামজাপুর ভায়া ভুরকী বাজার সড়ক ও ব্রীজ, ভূরকী মাদ্রাসা, কাজিরগাঁও গ্রামের ফজর আলীর বাড়ি থেকে কাজী বাড়ি ফটিক মিয়ার বাড়ি পর্যন্ত সড়ক পরিদর্শন করেন।

আরো সংবাদ