AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সানসাইন লার্নিং সেন্টার লামাকাজীতে পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৮ - ২০২৩ | ১: ৪৮ পূর্বাহ্ণ

সানসাইন লার্নিং

সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে সানসাইন লার্নিং সেন্টারের উদ্যোগে এইচ.এস.সি ও আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। স্থানীয় জয়গুন নেছা কমপ্লেসে প্রতিষ্ঠানে হলরুমে সোমবার (১৪ আগস্ট) বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

প্রতিষ্ঠানে উপদেষ্টা প্রভাষক ইমরান আহমেদের সভাপতিত্বে ও শিক্ষক কিরণ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিচালক আবু জাফর মোঃ হাবীব ও কিরণ দেবনাথ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফতেহপুর কামিল মাদ্রাসার ছাত্রী নাদিয়া বেগম, গীতা পাঠ করেন সজিব রায় এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন শিক্ষার্থী তাছনিম জাহান শ্যামলি, মাছুমা বেগম, ও রায়হান আহমদ।

বক্তব্যে সানসাইন লার্নি সেন্টারে পরিচালক আবু জাফর মোঃ হাবীব বলেন, ‘শিক্ষার্থীদের মধ্যে মেধা ও নৈতিকতায় সমন্বয় সাধন করে মেধাবী ও আদর্শ নাগরিক হিসাবে সমাজে গড়ে ওঠতে হবে। তোমরা সানসাইন লার্নিং সেন্টার থেকে পরীক্ষায় অংশগ্রহন করতেছো ভাল ফলাফলের মাধ্যমে তোমাদের এই প্রতিষ্টানের সুনাম অক্ষুন্ন রাখতে হবে, তোমরা ভাল মানুষ হিসাবে গড়ে উঠার পিছনে তোমাদের মা-বাবার পরে শিক্ষকদের অবদান অনস্বীকার্য তাই সকল শিক্ষকে সম্মান করবে।’ -প্রেসবিজ্ঞপ্তি

আরো সংবাদ