Search
Close this search box.

বিশ্বনাথে আ.লীগ নেতা নিখিল পালের পরলোক গমন

নিখিল পাল

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিখিল পাল (৫৫) পরলোক গমন করেছেন। তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) রাতে পৌর শহরের জানাইয়া (মশুলা) গ্রামস্থ নিজ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর আত্মীয়-স্বজন তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি পরলোক গমন করেছেন। বুধবার (১৬ আগস্ট) দুপুরে তাঁর নিজ বাড়িতেই আওয়ামী রাজনীতির পরিক্ষিত সৈনিক নিখিল পালের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

ছাত্রলীগের সোনালী অর্জন পরিক্ষিত সাবেক ছাত্রনেতা নিখিল পালের পরলোক গমনে বিশ্বনাথের আওয়ামী পরিবারের নেমে এসেছে শোকের ছায়া। ছাত্রলীগের রাজনীতি করে বেড়ে উঠা আওয়ামী লীগ নেতা নিখিল পাল বঙ্গবন্ধুর আদর্শের প্রতি অবিচল থেকে দলের সকল দুঃসময়-দুর্দিনে, বিপদে-সংকঠে আওয়ামী লীগের রাজনীতিতে একনিষ্টভাবে দলের অগ্রগতির জন্য কাজ করে গেছেন। নিখিল পালের পরলোক গমনের খবর পেয়ে তাই দলের ত্যাগী ওই নেতাকে শেষ বিদায় জানাতে তাই তাঁর বাড়িতে ছুটে এসেছেন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

সাদা মনের রাজনীতিবিদ নিখিল পালের পরলোক গমনে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।

শোক প্রকাশকারীরা হলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সিলেট জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবুর রহমান, প্যানেল মেয়র-১ রফিক হাসান, কাউন্সিলর ফজর আলী, বিশ্বনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শংকর দাস শংকু, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, উপজেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুনীল দেব, সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদের সভাপতি নেপাল কুমার দেব, সাধারণ সম্পাদক চন্দন দেব প্রমুখ নেতৃবৃন্দ।

আরও খবর