Search
Close this search box.

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র উচ্চ শিক্ষাবৃত্তি বিতরণ

শিক্ষাবৃত্তি

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের পক্ষ হতে উপজেলার ৪১ জন শিক্ষার্থীকে উচ্চ শিক্ষাবৃত্তি বিতরণ প্রদান করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন কলেজের অধ্যয়নরত ৩৫ জন শিক্ষার্থীকে এককালীন ১০ হাজার টাকা করে এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ৬জন শিক্ষার্থীকে মাসিক ৫ হাজার টাকা করে বৃত্তি প্রদান করা হয়। বুধবার (১৬ আগস্ট) ট্রাস্টের স্থানীয় কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই বৃত্তি বিতরণ করা হয়।

ট্রাস্টের সাধারণ সম্পাদক মো. মিছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও কো-অডিনেটর নিশীকান্ত পালের পরিচালনায় বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, ট্রাস্টের সিনিয়র ট্রাস্টী আলহাজ্ব সামছু মিয়া লয়লুছ, বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নো’মান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন ট্রাস্টের স্থানীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল বারি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সমাজসেবক আব্দুন নুর, ব্যবসায়ী শাহিন আহমদ, সংগঠক আব্দুস সালাম মুন্না প্রমুখ।

আরও খবর