AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হামলায় আহতের ঘটনায় মামলা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১২ - ২০২৩ | ৭: ১৬ অপরাহ্ণ

মামলা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় ৫ জন আহতের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৫ম আদালতে ১৪জনকে অভিযুক্ত করে এই মামলাটি দায়ের করেন উপজেলার রামপাশা ইউনিয়নের ধলিপাড়া (শেখপাড়া) গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র আনুর আলী।

আদালত অভিযোগটি আমলে নিয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জকে ৪৮ ঘন্টার মধ্যে মামলাটি এফআইআর হিসেবে রুজু করে আদালতকে অবহিত করার নির্দেশনা প্রদান করলে থানায় মামালটি রেকর্ড করা হয়। মামলা নং- ০৩, তাং- ০৪.০৮.২২৩ ইং।

মামলার অভিযুক্তরা হলেন- ধলিপাড়া (শেখপাড়া) গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র আছকির মিয়া, তার পুত্র আলী জাকের, শরিফ আহমদ, আলী হামজা, মৃত আব্দুল গফুরের পুত্র আফজল মিয়া, মৃত আব্দুস ছত্তারের পুত্র ছালেক আহমদ, মৃত কাপ্তান মিয়ার পুত্র ফজলু মিয়া, আফরাজ মিয়ার পুত্র মারজান আহমদ, আব্দুন নুরের পুত্র মাসুম আহমদ, মৃত আব্দুল মন্নানের পুত্র আশিক মিয়া, আকলিছ মিয়া, আব্দুল আহাদের পুত্র রুবলে আহমদ ও মৃত আব্দুল করিমের পুত্র রফিক মিয়া। এছাড়া আরও ৪/৫ জনকে অজ্ঞানা অভিযুক্ত করা হয়েছে।

মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, গ্রামের মসজিদ কমিটি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে গত ৩১ জুলাই বিকেলে পূর্ব পরিকল্পিতভাবে অভিযুক্তরা বাদীর ভাই মনজাম হোসেন সাদ্দামের উপর হামলা করেন। এসময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হলে তাকে বাঁচাতে এগিয়ে এলে বাদী আনুর আলী, তার মা দিলারা বেগম, চাচী জমিরুন নেছা ও চাচাতো ভাই আলাই মিয়া গুরুতর আহত হন।

এব্যাপারে বিশ্বনাথ থানার সাব-ইন্সপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, মামলার তদন্তের দায়িত্ব পাওয়ার পরদিন থেকে তিনি ট্রেনিং-এ রয়েছেন। ট্রেনিং থেকে ফেরার পর তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন।

আরো সংবাদ