Search
Close this search box.

বিশ্বনাথে কৃতি শিক্ষার্থীদের সার্ভেন্ট অব হিউম্যানিটির সংবর্ধনা

সার্ভেন্ট অব হিউম্যানিটি

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে সার্ভেন্ট অব হিউম্যানিটি উদ্যোগে এবারের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদরেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (১২ আগস্ট) পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি সুমন আহমদের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের শিক্ষক রফিক আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান শাহিন আহমদ রাজু। প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হাফিজ আরব খান, অলংকারী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন, আল মুছিম স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মানিক মিয়া, বিশ্বনাথ ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ দুলাল আহমদ, প্রভাষক আখতারুজ্জামান জাহির, যুক্তরাজ্য প্রবাসী মঈন উদ্দিন তালুকদার, নব-নির্বাচিত ইউপি সদস্য হানিফ আলী, স্ট্যানিং ইংলিশ ইনস্টিটিউটের শিক্ষক আব্দুল কাইয়ূম।

আরও বক্তব্য রাখেন সার্ভেন্ট অব হিউম্যানিটির সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সম্পাদক কাওছার আহমদ, প্রচার সম্পাদক সাব্বির আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সাহাদাত বিন হোসাইন ও স্বাগত বক্তব্য রাখেন শিক্ষার্থী নাঈম খান।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৫০ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরও খবর