AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রামপাশা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে নৌকার সমর্থনে গণসংযোগ, উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৭ - ২০২৩ | ১২: ০৮ পূর্বাহ্ণ

নৌকার সমর্থনে গণসংযোগ, উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ২৪:: ১৭ জুলাই অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আরব আলীর নির্বাচনী প্রতীক নৌকার সমর্থনে ইউনিয়নের ৯নং ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুর থেকে ওয়ার্ডের কাদিপুর, দশদল ও গড়গাঁও গ্রামে ‘স্বাধীনতা ও উন্নয়ন’র প্রতীক নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন নৌকার মাঝি আরব আলীসহ নেতৃবৃন্দ। এরপর রাতে দশদল গ্রামে সাবেক মেম্বার আব্দুস ছত্তারের বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

নৌকা প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন। প্রধান বক্তার বক্তব্য রাখেন নৌকার মাঝি আরব আলী। বৈঠকের শুরুতে কোরআন তেলাওয়াত করেন এলাকার মুরব্বী আজর আলী।

ইউনিয়ন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সৎম্পাদক বশির আহমদের সভাপতিত্বে ও সিলেট ল’কলেজ ছাত্রলীগের সহ সভাপতি আব্দুল বাতিনের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি আফিয়া রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক দলিল লেখক সাকির হোসেন মধু, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু। বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মনোহর আলী, সংগঠক ইউনুছ আলী, যুবলীগ নেতা শাহান আহমদ, হুসিয়ার আলী।

গণসংযোগ ও উঠান বৈঠকে বাংলাদেশ ক্যারাম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম রুখন, ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন, শিপন আহমদ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ