AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১২ - ২০২৩ | ৭: ২৯ অপরাহ্ণ

Biswanath news picture-1 12.06.2023

বিশ্বনাথনিউজ২৪ ডেস্ক :: সিলেটের বিশ্বনাথের ছাত্র ও জনকল্যাণমূলক সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থা’র ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন ও ২৫তম বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি গত শনিবার (১০ জুন) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সংস্থার সভাপতি মো. আবুল কাশেমের সভাপতিত্বে সাবেক সাধারণ সম্পাদক আহসান মাহমুদ শিপন ও সহসভাপতি মো. আজাদুল ইসলাম আজাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট উইমেন্স কলেজের সাবেক অধ্যক্ষ, বিশিষ্ট শিক্ষাবিদ কবি কালাম আজাদ। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডীন ও সংস্থার প্রতিষ্ঠাকালিন সদস্য অধ্যাপক ড. মো. রইছ উদ্দিন।

আবির হোসেনের ক্বোরআন তেলাওয়াত, রাসেল আহমদের ইসলামী সঙ্গীত পরিবেশন ও সংস্থার সাবেক সভাপতি শফিক আহমদ পিয়ারের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন এডুকেশন ট্রাস্ট-ইউকে’র সভাপতি মোহাম্মদ মোহাব্বত শেখ, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংস্থার সাবেক সভাপতি প্রিন্সিপাল মাওলানা হাবিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা মাহবুবুর রহমান, বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুমান আহমদ, হলিয়ারপাড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ড. মঈনুল ইসলাম পারভেজ, দেওকলস মাইজগ্রাম দাখিল মাদ্রাসার সুপার ও সংস্থার প্রতিষ্ঠাতাকালিন সভাপতি মাওলানা লুৎফুর রহমান, আলহাজ্ব লজ্জতুননেছা দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সংস্থার প্রতিষ্ঠালিন সদস্য মাওলানা আবুল বশর মো. ফারুক, বিশ্বনাথ দারুল উলুম কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও সংস্থার প্রতিষ্ঠাকালিন সদস্য মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, শেখ ফজিলাতুননেছা ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ ও সংস্থার প্রতিষ্ঠাকালিন সদস্য মাওলানা আহমদ আলী হেলালী, দশপাইকা আলিম মাদ্রাসার আরবি প্রভাষক ও সংস্থার সাবেক সভাপতি মাওলানা হেলাল আহমদ, ভুরকি হাবিবিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ও সংস্থার সাবেক সভাপতি আলতাফ হোসেন, সমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সংস্থার সাবেক সভাপতি আলতাফুর রহমান এবং আজিজুর রহমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দশপাইকা আলিম মাদ্রাসার গভর্ণিং বডির সভাপতি শেখ নেছার আহমদ, সহকারী শিক্ষক মাওলানা ফারুক আহমদ, নাচুনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান আহমদ, দশঘর নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়ালী উল্লাহ, মিয়ারবাজার আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা নাজমুল ইসলাম চৌধুরী, সংস্থার দায়িত্বশীল সাইদুল ইসলাম, মিজানুর রহমান, ফারুক আহমদ, মোক্তাদির আহমদ তাসনিম, নাজিম উদ্দিন, পারভেজ আহমদ, আবুল হোসেন, ফয়সল আহমদ, রেদ্বওয়ানুল ইসলাম হৃদয়, আবদুল করিম, ইমাদুর রহমান, বদরুল আমিন, হাফেজ সাব্বির আহমদ, হাবিবুর রহমান, রাশিদ আহমদ রনি, শামীম আহমদ, ফাহিম আহমদ, মারজান আহমদ, হাবিব মিয়া, শাহিদ খান, আজিম খান, রাসেল উদ্দিন, নাঈম মিয়া।

অনুষ্ঠানে ২০১৯ সাল হতে ১৩৪টি প্রতিষ্ঠান (মাদ্রাসা, স্কুল ও একাডেমি) থেকে ৪র্থ ও ৬ষ্ট শ্রেণির বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারি ৮৮৬জন ছাত্রছাত্রীর মধ্যে ১ম গ্রেডে ৬জন, ২য় গ্রেডে ১২জন, ৩য় গ্রেডে ৩৩জন ও বিশেষ গ্রেডে ১০১জন মিলিয়ে ১৫২জনকে বৃত্তি ও সনদ প্রদান করা হয়।

আরো সংবাদ