AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সিলেট-২ আসনের মানুষের কাছে  আমি চির ঋণী: বিশ্বনাথে এমপি মোকাব্বির

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৫ - ২০২৩ | ১০: ১৮ অপরাহ্ণ

চির ঋণী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেছেন, আমি আমার নির্বাচনী আসন সিলেট ২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের মানুষের কাছে চির ঋণী । কারন এ অঞ্চলের লোকজন আমাকে না দেখে মাত্র তিন দিনের পরিচয়ে তাদের মূল‌্যবান ভোট দিয়ে আমাকে এমপি হওয়ার রেকর্ড তৈরীর সুযোগ করে দিয়েছে। তাদের ভালবাসায় মাত্র তিন দিনে আমি এমপি হওযার রেকর্ড করেছি। এ ঋন সুদ করার নয়। এই আন্তরিকতা ও ভালবাসার কথা আমার আজীবন স্মরণ থাকবে।

তিনি শুক্রবার ৫মে পৌর শহরের পূর্ব চান্দশীর কাপন গ্রামবাসির আয়োজিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচিত হওয়ার পর আমি দুর্নীতি ও লুটপাটের বিরুদ্ধে কথা বলতে শুরু করেছি ও উন্নয়নের জন্য জনগনের কাছ থেকে কোন ফি ছাড়া উন্নয়ন করার চেষ্ঠা করেছি। বাকী সময়টুকু সততার সাথে পরিসমাপ্তি করতে পারলে নিজেকে ধন‌্য মনে করব।

পূর্ব চান্দশীর কাপন জামে মসজিদ পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির উদ্দিনের সভাপতিত্বে ও আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গৌছ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জহুর আলী ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র (৩) মোহাম্মদ সুমন, ২নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ফজর আলী, গণফোরাম সিলেট জেলার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশ্বনাথ উপজেলার আহবায়ক নিজাম উদ্দিন, গণফোরাম নেতা জাহাঙ্গীর আলম, সংগঠক জাকির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন পূর্ব চান্দশীর গ্রামের মুরব্বী রহমত আলী মেম্বার, আলকাছ মিয়া, কওছর মিয়া, ফজলু মিয়া, সিলেট ২ আসনের সংসদ সদস্যের এপিএস অসিত রঞ্জন দেব প্রমুখ।

এরপর দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের মান্টিপারপাস ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে বিদ্যালয় হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট ২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ গাজী আতাউর রহমান, বিশ্বনাথ প্রকাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রেজারার আজম খান, শিক্ষানুরাগী মাওলানা মাহমুদুর রহমান। এসময় বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার সর্বস্থরের লোকজন উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানগুলোতে এমপি মোকাব্বির খানকে পৃথক পৃথক সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

Aminul Haque scaled