AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রামাদ্বান মাসে বিশ্বনাথ এইড ইউকের ৩৬০০ প্যাকেট ইফতার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২৩ | ২: ৪৮ পূর্বাহ্ণ

bishwanath Aid uk

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে, বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় ও রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এবার ১ থেকে ২৯ রামাদ্বান পর্যন্ত ৩ হাজার ৬ শত রোজাদারের মধ্যে ইফতার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১ এপ্রিল) ২৯ শে রামাদ্বান বিশ্বনাথ পৌর শহরে শতাধিক রোজাদারের মধ্যে ইফতার বিতরণের মধ্যদিয়ে সম্পন্ন হলো কর্মসূচী।

ইফতার বিতরণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

এসময় তিনি বলেন, আমাদের সমাজে প্রায়শই দেখা যায় অত্যন্ত জাঁকঝমক ভাবে অনেকেই বিশাল ইফতার মাহফিলের অনুষ্ঠানের আয়োজন করেন। যেখানে সমাজের সব অভিজাত শ্রেণীর লোকদের নিমন্ত্রণ করা হয়। কিন্ত সেখানে সমাজের দরিদ্র শ্রেণীর লোকজনকে নিমন্ত্রণ জানানো হয় না। অথচ রমজানের প্রকৃত শিক্ষা সেটি নয়। সেই আলোকে বিশ্বনাথ এইড ইউ.কে এবার মাসব্যাপী অসহায় মানুষের জন্য ইফতার বিতরণ করে নিঃসন্দেহে তারা দারুণ এক মহতি কাজ করছেন। আমি এজন্য বিশ্বনাথ এইড ইউ.কের তেৃবৃন্দকে এবং অত্যন্ত সুষ্ঠভাবে সেই আয়োজনের ব্যবস্থাপনার জন্য বিশ্বনাথ প্রেসক্লাবের সাংবাদিকদেরকেও আন্তরিক ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও ইফতার বিতরণের আয়োজন অব্যাহত রাখার জন্য এবং আরো ব্যাপকভাবে আয়োজনের জন্য বিশ্বনাথ এইড ইউ.কের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান এমপি মোকাব্বির খান।

উপজেলা অলংকারী পৌদনাপুর গ্রামের কৃতিসন্তন এবং বিশ্বনাথ এইড ইউকের সাধারণ সম্পাদক জাকির হোসেন কয়েছের সৌজন্যে ২৯ রামাদ্বান ইফতার বিরতণ করা হয়।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় ইফতার বিতরণের সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নুরুল হক স্মৃতি সংসদের সভাপতি আলহাজ্ব ফয়জুর রহমান, বিশ্বনাথ এইড ইউ.কের ট্রাষ্টী আবুল কালাম, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও কাজী মুহাম্মদ জামাল উদ্দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ সুমন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ অসিত রঞ্জন দেব, সাংবাদিক সমুজ আহমদ সায়মন, আফজাল মিয়া, রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সভাপতি আব্দুন নুর তুষার, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুহেব, যুগ্ম সাধারণ সম্পাদক মাজহরুল ইসলাম সাব্বির, রক্ত বিষয়ক সম্পাদক সাগর আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত আল রাফি, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আশরাফুল ইসলাম জনি সদস্য হেলাল আহমদ প্রমুখ।

আরো সংবাদ