AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলাবাসীকে সেবুল মিয়ার ঈদ শুভেচ্ছা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২৩ | ১২: ৪০ পূর্বাহ্ণ

সেবুল মিয়া

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসীসহ সিলেটের বিশ্বনাথ উপজেলাসহ সকল নাগরিকবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন আসন্ন সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে’র টাস্ট্রী, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ও নিউহ্যাম বিএনপির সাধারণ সম্পাদক সেবুল মিয়া।

শুক্রবার এক ঈদ শুভেচ্ছা বার্তায় সেবুল মিয়া বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি বিশ্বনাথ উপজেলাবাসী ও প্রবাসীসহ সকলকে জানাই ঈদ মোবারক। পুরো রমজান মাস আমরা ওয সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে-এমনই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে।

তিনি আরও বলেন, ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। ঈদ হলো সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ হল ঈদ। ঈদের খুশি ভাগাভাগির মাঝেই প্রকৃত আনন্দ।

ঈদ ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক, এ কামনা করে মুন্না বলেন, পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দেশের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

আরো সংবাদ