Search
Close this search box.

বিশ্বনাথ পৌরবাসীকে মুমিন খান মুন্নার ঈদ শুভেচ্ছা

মুমিন খান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রবাসীসহ সিলেটের বিশ্বনাথ পৌরবাসীসহ সকল নাগরিকবৃন্দকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন পৌরসভার সাবেক মেয়র প্রার্থী, যুক্তরাজ্য নিউহ্যাম বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিশ্বনাথের ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ মুমিন খান মুন্না।

ঈদ শুভেচ্ছা বার্তায় মুমিন খান মুন্না বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আমি বিশ্বনাথ পৌরবাসী ও প্রবাসীসহ সকলকে জানাই ঈদ মোবারক। পুরো রমজান মাস আমরা ওয সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে-এমনই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে।

তিনি আরও বলেন, ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। ঈদ হলো সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ হল ঈদ। ঈদের খুশি ভাগাভাগির মাঝেই প্রকৃত আনন্দ। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক, এ কামনা করে মুন্না বলেন, পবিত্র এ দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে দেশের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

আরও খবর