AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০২৩ | ১১: ৩৬ অপরাহ্ণ

খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: পবিত্র মাহে রমজান উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা ও পৌর এলাকার ২ শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মাঝে ‘হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (২৭ মার্চ) দুপুরে পৌর শহরের পুরাণ বাজার এলাকাস্থ ট্রাস্টের কার্যালয়ে বিতরণকৃত খাদ্যসামগ্রীর ছিল- চাল, সোয়াবিন তেল, পিয়াজ, ছোলা, আলু, ডাল, খেজুর।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেন ও বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

বক্তব্যে তিনি বলেন, হাদিসে আছে অই ব্যক্তি ঈমানদার নয়, যে ব্যক্তি নিজে পেঠ ভরে আহার করে আর তার প্রতিবেশী অনাহারে দিন কাটায়। সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এরই অংশ হিসেবে ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্ট মহতি কাজটি করে যাচ্ছে। তাদের এমন কাজে গরীবেরা উপকৃত হবে। এভাবে আমাদের সবাই নিজ নিজ অবস্থান থেকে গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

ট্রাস্টের বাংলাদেশের পরিচালক আব্দুন নূরের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই জয়ন্ত সরকার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, এনটিভি ইউরোপ বিশ্বনাথের ক্যামেরা পারর্সন আফজল মিয়া।

উল্লেখ্য, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও সমাজসেবক মিছবাহ উদ্দিন ‘মরহুম পিতা’ হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের ব্যানারে দীর্ঘদিন ধরে উপজেলা ও পৌর এলাকার অসহায়-গরীব-দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে মানবকল্যাণে ট্রাস্টের কার্যক্রম অব্যাহত রয়েছে।

আরো সংবাদ