Search
Close this search box.

বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ৩য় আসরের উদ্বোধন

লক্ষ টাকার ফুটবল

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে লক্ষ টাকার ফুটবল টুর্নামেন্টের ১ম ও ২য় আসর সফলভাবে সম্পন্ন হওয়ার পর এবার মাঠে গড়ালো ৩য় আসর। বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে বিশ্বনাথ পৌরসভার শিমুলতলা-টুকেরকান্দি ফুটবল গ্রাউন্ডে প্রধান অতিথি হিসেবে এই আসরের উদ্বোধন করেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান।


বক্তব্যে তিনি বলেন, ‘ফুটবলের ঐতিহ্যকে ধরে রাখতে হবে। মিনি ফুটবল ও ফুটসাল খেলা ভুলে যেতে হবে। পূর্ণাঙ্গ ফুটবল খেলতে হবে, ফুটবলকে বাঁচাতে হবে। যুবসমাজ যাতে মাদকসহ নানা অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে থাকে, সেজন্য বিশ্বনাথের বিভিন্ন এলাকায় বেশি করে ফুটবল ও অন্যান্য খেলাধুলার আয়োজন করতে হবে। বৈশ্বিক এই মন্দার সময়েও আমাদের সম্মানিত রেমিট্যান্স যোদ্ধারা ফুটবলের ঐতিহ্য ধরে রাখতে যে ভূমিকা পালন করছেন, সেটা সত্যিই প্রশংসার দাবিদার।’


উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি লোকমান আহমদের সভাপতিত্বে ধারাভাষ্যকার একেএম তুহেমের সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মকদ্দছ আলী।এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার, উপজেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ কাওছার আহমদ বাপ্পী, উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সহসভাপতি বাবরুছ আহমদ, হাফিজ খান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক হেলাল আহমদ, প্রচার সম্পাদক ওয়াসিম উদ্দিন, দপ্তর সম্পাদক নাজির আহমদ।


উদ্বোধনী খেলায় অগ্রণী যুব সংঘ টেংরাকে ০-১ গোলে হারিয়ে জয়লাভ করে বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ড। চলতি আসরে বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার স্থানীয় ক্লাবসহ সিলেটের বিভিন্ন অঞ্চলের ৮টি ক্লাব অংশগ্রহণ করছে।

আরও খবর