AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কেবিন ইউনিট ও হোমিওপ্যাথিক কর্ণারের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৩ - ২০২৩ | ১২: ২৭ পূর্বাহ্ণ

স্বাস্থ্য কমপ্লেক্স

বিশ্বনাথনিউজ২৪ : সিলেট-২ আসনের সংসদ সদস্য ও বিশ্বনাথ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোকাব্বির খান বলেছেন, সরকার তথা সর্বমহলের সার্বিক সহযোগীতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনসাধারণকে স্বাস্থ্য সেবা প্রদানের মান বৃদ্ধি পেয়েছে। আর সেবা দানের এ প্রক্রিয়া অব্যাহত রাখতে আমাদের সবাইকে সততা ও নিষ্ঠার সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। কারণ মানুষকে তাদের কাঙ্খিত সেবা দানের মাধ্যমেই সর্বস্তরের জনসাধারণের মন জয় করতে হবে। বর্তমান সরকার স্বাস্থ্যখ্যাতের যে উন্নত করার লক্ষ্যে যে কাজ করে যাচ্ছেন, এ থেকে কোন ভাবেই যেনো মানুষ বঞ্চিত না হন সেদিকে সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে।

তিনি বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘কেবিন ইউনিট ও হোমিওপ্যাথিক কর্ণার’র উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। কেবিন ইউনিটের মধ্যে ‘বীর মুক্তিযোদ্ধা কেবিনের (শুধুমাত্র মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত) ব্যবস্থা রাখা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন সুমনের সভাপতিত্বে ও সহকারী সার্জন ডা. সজল এস চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএম ডা. রাজিব বৈষ¦ব, জুনিয়র কনসালটেন্ট অ্যানেস্থেসিয়া ডা. তপজিত ভট্টাচার্য্য, সহকারী সার্জন ডা. মামুন মিয়া, প্রমা দাস তালুকদার বিন্তি, নিলয় বিহারী গুন, সাদিয়া আফরিন রিমি, মেডিকেল অফিসার ডা. গোলাম মর্তুজা খান, ডা. আলী আজম, প্রধান সহকারী আলী আহমদ, স্বাস্থ্য সহকারী দিবাংশু লাল গুন, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার সম্পাদক শাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ