আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাইফুলের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১৩ - ২০২২ | ৮: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথে সাইফুলের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ২৫ অক্টোবর রাতে ঘাতকদের হামলায় নিহত হন অটোরিকশা চালক (সিএনজি) সাইফুল ইসলাম (২৮)। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের চরচন্ডি গ্রামের হাফিজ আব্দুল মান্নানের ছেলে। সাইফুল ইসলামের মৃত্যুর পর নিহতের পিতা বাদী হয়ে বিশ্বনাথ থানায় ৪ জনকে আসামী করে মামলা করেন। মামলা নং ১৪। সাইফুলের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি করেছেন তার পিতা হাফিজ আব্দুল মান্নান।

এছাড়া মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরো ৩/৪ জনকে আসামী করা হয়। মামলার পর থানা পুলিশ এজাহার নামীয় আসামী চরচন্ডি গ্রামের মৃত: আব্দুল গফুরের ছেলে নূরুল আমিন (৪৫), তার ভাই নূরুল ইসলাম (৫০) ও আনরপুর গ্রামের আপ্তাব আলীর পুত্র সুন্দর আলীকে (৩০) পুলিশ গ্রেফতার করে। বর্তমানে তারা জেলহাজতে রয়েছেন। মামলার ৪নং আসামী চরচন্ডি গ্রামের নূরুল ইসলামের ছেলে সেবুল মিয়া (২৫) এখনও পলাতক রয়েছে। সে দেশের বাহিরে যাওয়ার শংকা রয়েছে বলে নিহত সাইফুলের পরিবারের ধারনা।

নিহত অটোরিকশা চালক সাইফুল ইসলামের পিতা হাফিজ আব্দুল মান্নান বলেন, ঘাতকেরা পূর্ব পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করে। অটোরিকশা (সিএনজি) বন্ধ করে বাড়ীতে প্রবেশ করা মাত্রই ৪ জন ঘাতক দারালো চাকু দিয়ে উপর্যুপরি আঘাত করে আমার ছেলেকে খুন করে ফেলে যায়। ঘাতকদের অমানবিক আচরণে বাবা হিসেবে নিজেকে বড় অসহায় মনে হচ্ছে।

ছেলের সুষ্ঠু বিচারের দাবি জানিয়ে আরো বলেন, আমার মৃত্যুর পূর্বে ছেলের বিচার দেখে যেতে চাই। আমার মৃত্যুর পূর্বে ছেলের ঘাতকদের বিচার দেখে গেলে পরকালে শান্তি পাব। তিনি সরকার ও পুলিশ প্রশাসনের কাছে ছেলে হত্যাকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্থি দাবি করেন। ছেলেকে কুপানোর সময় তার চিৎকার শুনে ভায়ের স্ত্রী এবং আমার অন্যান্য ছেলে মেয়ে আসলে তাদেরকেও ঘাতকেরা কুপিয়ে জখম করে। এখনও আশংকা জনক অবস্থায় রয়েছেন আমার ভাইয়ের স্ত্রী।

তিনি আরো বলেন, বিবাদীদের সাথে জায়গা নিয়ে বিরোধ ছিল। বিরোধের কারণে মামলা মোকদ্দমা ছিল। আসামীরা আমার স্ত্রী এবং সন্তানদের খুন ও জখমের হুমকি দিয়েছিল ঘটনার পূর্ব থেকেই।

আরো সংবাদ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু