আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

স্পেনের বিশ্বকাপ দলে নেই রামোস

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১২ - ২০২২ | ৪: ৪৫ অপরাহ্ন

স্পেনের বিশ্বকাপ দলে নেই রামোস

বিশ্বনাথনিউজ২৪:: সার্জিও রামোস জাতীয় দলের জার্সিতে ১৮০টি ম্যাচ খেলেছে এবং রেকর্ড রয়েছে। কিন্তু স্পেনের বিশ্বকাপ দলে নেই সেই রামোস !

রামোস, ম্যানচেস্টার ইউনাইটেড গোলরক্ষক দে হেয়া, অ্যাথলেটিক বিলবাও ডিফেন্ডার ইনিগো মার্টিনেজ এবং লিভারপুলের মিডফিল্ডার থিয়াগোর সাথে ডেভিড ডি গিয়া এবং থিয়াগো আকপালকে দলে রাখেননি লুইস এনরিকে।

শুক্রবার ঘোষিত কাতারে আসন্ন কাতার বিশ্বকাপের জন্য স্পেনের ২৬ সদস্যের স্প্যানিশ স্কোয়াড থেকে তাদের বাদ দেওয়া হয়েছে। কিন্তু এ পূর্বে, এনরিকের দেওয়া মূল ৫৫-জনের তালিকায় তাদের নাম ছিল।

এসব তারকাদের বাদ পড়ার বিষয়ে প্রশ্নের জবাবে এনরিকে এক সংবাদ সম্মেলনে বলেন,  দলের অনুপস্থিত খেলোয়াড়দের নিয়ে আমি একটি নিয়ম মেনে চলি । এটা সব কোচের ক্ষেত্রেই হয়। যারা তালিকায় নেই। আমি তাদের (পারফরম্যান্স) বিচার করতে যাচ্ছি না।

যারা  আগে দলের হয়ে খেলেছেন আমি তাদের সবাইকে ধন্যবাদ জানাই। এখানে ২৬ খেলোয়ার আমার কাছে সবচেয়ে গুরুত্বপূরছ্। আমি মনে করি অনুপস্থিত নিয়ে মন্তব্য না করাই ভাল। আমি এটা আপনার উপর ছেড়ে দিলাম

তারকা ক্লাব ক্যারিয়ারের পাশাপাশি সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রামোস জাতীয় দলের হয়ে অনেক কিছু অর্জন করেছেন। তিনি  ২০১০ বিশ্বকাপ এবং ইউরো ২০০৮ এবং ২০১২ জয়ী স্প্যানিশ দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। তবে ইনজুরির কারণে গত ইউরো ২০২০-তে খেলা হয়নি তার।

রামোস সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে ২০২১ সালে প্যারিসে যাওয়ার পরে একাধিক আঘাত পেয়েছেন। ফলে গত মৌসুমটা ব্যক্তিগতভাবে তার জন্য সুখকর ছিল না। যাইহোক, চলমান ২০২২-২০১৩  মৌসুমের সে সুযোগ আছে।

৩৬ বছর বয়সী রামোস তার আগের ফর্মে ফিরে এসেছেন। তিনি ১৯টি ম্যাচ খেলেছেন। পিএসজির হয়ে নতুন রেকর্ডও গড়েছেন তিনি। তিনি লিগ ১ ইতিহাসের প্রথম খেলোয়াড় যিনি সমস্ত প্রতিযোগিতার প্রথম ৩০টি খেলায় অপরাজিত ছিলেন কিন্তু স্পেনের বিশ্বকাপ দলে নেই রামোস।

এনরিকে বাদ দিলেও, রামোসই বিশ্বের সেরা ডিফেন্ডার, আরেক পিএসজি তারকা আশরাফ হাকিমির মতে। সার্জিও রামোস সোশ্যাল মিডিয়ায় লিখেছেন ডিফেন্ডারের ক্লাব-মেট সম্পর্কে যিনি মরক্কোর বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পেয়েছেন। বিশ্বের সেরা ডিফেন্ডার।

আরো সংবাদ

বিশ্বকাপে গোল্ডেন বুট : ২১ আসরের সেরা গোলদাতা যারা..

বিশ্বকাপে চ্যাম্পিয়ন ও রানার্সআপ প্রাইজমানি কত

বিশ্বকাপে দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন ইংল্যান্ড

আর্জেন্টিনার বিশ্বকাপ দল ঘোষণা

বিশ্বনাথে গেইমল্যান্ড ইনডোর স্টেডিয়াম’র ভিত্তিপ্রস্তর স্থাপন

বৃষ্টিতে কারনে বাতিল হতে পারে অজি-কিউই ম্যাচ

সিলেটে  পাকিস্তানকে পরাজিত করে থাইল্যান্ডের ইতিহাস

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে বাংলাদেশ দল এখন মালয়েশিয়ায়

গ্রেটার সিলেট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বিশ্বনাথ : প্রেসক্লাবের অভিনন্দন

বিশ্বনাথে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

দেওয়ান বাজারে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল সম্পন্ন

বিশ্বনাথে ফখরুল কাপ ফুটবল টুর্ণামেন্টে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন

বিশ্বনাথ সরকারি কলেজে বঙ্গবন্ধু ফুটসাল টুর্ণামেন্টের উদ্বোধন

বিশ্বনাথে বি.কে.এস তরুণ সংঘ’র ৭ম ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

বিশ্বনাথের ভোলাগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ১৬ মার্চ