AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের উচ্চ শিক্ষাবৃত্তি বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৯ - ২০২২ | ১১: ০৮ অপরাহ্ণ

বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের উচ্চ শিক্ষাবৃত্তি বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের পক্ষ হতে উপজেলার ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে ৮ হাজার টাকা করে বার্ষিক শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) দুপুরে ট্রাস্টের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই বৃত্তি বিতরণ করা হয়।

ট্রাস্টের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফের সভাপতিত্বে ও ট্রাস্টের স্থানীয় উপদেষ্ঠা কমিটির কো-অর্ডিনেটর নিশি কান্ত পালের পরিচালনায় বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও বিশিষ্ঠ সমাজসেবক মো. মিছবাহ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, ট্রাস্টের ট্রাস্টি আব্দুল রোশন চেরাগ আলী, মোহাম্মদ আলী সালেহ, ট্রাস্টের স্থানীয় কমিটির সাধারণ সম্পাদক ও রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল বারী, বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ ও তরুণ সমাজকর্মী পলাশ আহমদ।

সভায় বক্তারা বলেন, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকে প্রায় দুই যুগ ধরে শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছেন। অনেক শিক্ষার্থী ট্রাস্টের বৃত্তি পেয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করে নিজেকে প্রতিষ্ঠিত করে বিশ্বনাথবাসীর সুনাম বৃদ্ধি করেছেন। মেধাবী শিক্ষার্থীদেরকে খোঁজে বের করে ট্রাস্ট তাদেরকে উৎসাহ ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছে। ট্রাস্টের কার্যক্রম আরও এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন বক্তারা।

আরো সংবাদ