AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের মুফতিরগাঁও গ্রামে মেয়র মুহিব সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৬ - ২০২২ | ৭: ০৩ অপরাহ্ণ

বিশ্বনাথের মুফতিরগাঁও গ্রামে মেয়র মুহিব সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) রাতে পৌর এলাকার মুফতিরগাঁও গ্রামবাসীর উদ্যোগে গ্রামের প্রবাসী আশরাফ আলী খানের বাড়িতে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন, নিজেদের কাঙ্খিত উন্নয়ন পাওয়ার জন্যই পৌরবাসী আমাকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন। তাই আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত ঘুষ-দূর্নীতি, দালালী-বাটপারি, অনিয়ম ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করেই সততা ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে যাব। দলমতের উর্ধ্বে উঠে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে ওই ৫ বছরের মধ্যে ২০ বছরের উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করতে চাই। আর আমার সাথে সাথে যারাই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাদেরকেও শতভাগ সচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

গ্রামের মুরব্বী হাজী শেখ মকদ্দুছ আলীর সভাপতিত্বে ও সংগঠক দিলোয়ার হোসেন মামুনের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার শেখ বাবরুছ আলী, প্রবাসী কমিউনিটি নেতা আশরাফ আলী খান, লন্ডন-বাংলা প্রেস ক্লাবের সদস্য আবুল কালাম। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন চান মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সদ্য সম্পন্ন পৌরসভা নির্বাচনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাজন আহমদ অপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুফতিরগাঁও গ্রামের মুরব্বী শেখ সিরাজ মিয়া, শেখ নুরুল ইসলাম, শেখ নানু মিয়া, শেখ কাওছার আহমদ, আব্দুস শহিদ, আব্দুল কাদির, ব্যবসায়ী কামাল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ