আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবকে জানাইয়া গ্রামবাসীর সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৫ - ২০২২ | ৮: ২১ অপরাহ্ণ

বিশ্বনাথ পৌরসভার মেয়র মুহিবকে জানাইয়া গ্রামবাসীর সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার নবনির্বাচিত প্রথম মেয়র ও উপজেলা পরিষদের দু’বারের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) সকালে পৌর এলাকার জানাইয়া গ্রামবাসীর উদ্যোগে গ্রামের মরহুম হাজী তোতা মিয়ার বাড়িতে ওই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সংবর্ধিত অতিথির বক্তব্যে মুহিবুর রহমান বলেন, আমি মৃত্যুর পূর্ব মুহুর্ত পর্যন্ত ঘুষ-দূর্নীতি, দালালী-বাটপারি, অনিয়ম ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করেই যাব। মানুষের কল্যাণে কাজ করা জন্যই মানুষ আমাকে বিশাল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন। আমি নিজের কাজের মাধ্যমেই মানুষের আস্তার প্রতিদান দিয়েই বিশ্বনাথ পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তরিত করব। আমার সাথে সাথে যারাই কাউন্সিলর নির্বাচিত হয়েছেন তাদেরকেও শতভাগ সচ্ছতা ও জবাবদিহিতার মধ্যে থেকে এলাকার উন্নয়নে কাজ করতে হবে।

গ্রামের মুরব্বী শফিকুর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়শনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিশি কান্ত পাল, মুরব্বী আনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নূরুল হক, আব্দুল মান্নান। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা ছালেহ আহমদ ও স্বাগত বক্তব্য রাখেন মাওলানা ফখরুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছত্তার, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার আব্দুস শহিদ, প্রবাসী সমুজ আলী, আবুল হোসেন, বিশ্বনাথ জামেয়া ইসলামিয়া দারুল উলুম গ্রামের মুরব্বী কালীনন্দন চৌধুরী, রজিব উল্লাহ, তাজ উদ্দিন, ময়না মিয়া, আলকাছ আলী, সামছুল ইসলাম, আব্দুর রহিম, বাউল সমুজ আলী, অরুন দেবনাথ, সিরাজ মিয়া, রহমত আলী, শফিক আলী, গৌছ আলী, আব্দুল মুতালিব, মখলিছ মিয়া, মনোহর আলী, সংগঠক ফখরুল আহমদ, সাঈদ আহমদ, খলিল আহমদ, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ইউনুছ আলী, শাহজাহান সিরাজ, শাহ আমির উদ্দিন, নাজিম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্বনাথে মুফতি আব্দুল খালিক রহ. ফাউন্ডেশনের কমিটি গঠন

বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও গ্রামে মেয়র মুহিবুর রহমান সংবর্ধিত