AM-ACCOUNTANCY-SERVICES-BBB

মেয়র মুহিবুর রহমানকে সাবেক এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর অভিনন্দন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৫ - ২০২২ | ৮: ০৬ অপরাহ্ণ

মেয়র মুহিবুর রহমানকে সাবেক এমপি ইয়াহ্‌ইয়া চৌধুরীর অভিনন্দন

নব গঠিত সিলেটের বিশ্বনাথ পৌরসভার সদ্য সমাপ্ত নির্বাচনে নির্বাচিত মেয়র মুহিবুর রহমানকে অভিনন্দন জানিয়েছেন সিলেট-২ আসনের সাবেক এমপি ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়া।

শুভেচ্ছা বার্তায় ইয়াহ্‌ইয়া চৌধুরী এহিয়া বলেন, ‘আমি বড় সপ্ন এবং সাহস নিয়ে বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়নের কাজ শুরু করেছিলাম ২০১৪ সালে। সে দিন আমাকে শুধু বিশ্বনাথের হাতেগনা কয়েকজন সাংবাদিক উৎসাহ এবং পেরণা দিয়েছিলেন। যাদের কাছে উৎসাহ এবং সহযোগীতা পাওয়ার প্রত্যাশা ছিল তারা সকলেই প্রকাশ্যে নিরুৎসাহিত করলে ও গোপনে বিরুধীতা করতেন।

বিশ্বনাথ পৌরসভার ইতিকথা হল ২০০২ সালে তৎকালীন সিলেট-২ আসনের সংসদ সদস্য জনাব ইলিয়াস আলি সাহেব পৌরসভা বাস্তবায়নের উদ্যোগ নিয়েছিলেন এবং একটি গেজেটও হয়েছিল শুধু বিশ্বনাথ উপজেলা সদর এলাকা নিয়ে। তারপর ২০১৪ সাল পর্যন্ত বিশ্বনাথ পৌরসভা বাস্তবায়নের জন্য আর কোন কার্যক্রম হয়নি। পরবর্তীতে আমি আবার নব গঠিত এলাকা নিয়ে বিশ্বনাথ পৌরসভা গঠনের কার্যক্রম শুরু করি।

পৌর নির্বাচনে বিশ্বনাথের ভোটার আমার মনে হয় ভুল করেননি। নবগঠিত বিশ্বনাথ পৌর এলাকার সকল নাগরিক সুবিধা সুনিশ্চিত করতে হলে মুহিবুর রহমানের মত কর্মট এবং স্পষ্টবাদী মেয়রের প্রয়োজন। বিশ্বনাথ মেয়রের কর্যালয় দলীয় প্রভাবমুক্ত থাকবে এবং সকল নাগরিকের নাগরিক সুবিধা দলীয় পরিচয়ের উর্দ্ধে সুনিশ্চিত হবে। সেই প্রত্যাশায় বিশ্বনাথ পৌরসভার নব নির্বাচিত মেয়রসহ সকল কাউন্সিলরবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। সেই সাথে রইল শুভকামনা।’-প্রেস বিজ্ঞপ্তি

আরো সংবাদ