আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

আগামীকাল ইভ্যালির ওয়েবসাইট চালু হতে পারে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ৩ - ২০২২ | ১: ০৯ অপরাহ্ন

আগামীকাল ইভ্যালির ওয়েবসাইট চালু হতে পারে

বিশ্বনাথনিউ২৪:: অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালির পুরনো ওয়েবসাইট www.evaly.com.bd  আগামীকাল শুক্রবার চালু হতে পারে। ইতোমধ্যে কোম্পানিটি বাংলাদেশ টেলিকম লিমিটেডের (বিটিসিএল) হ্ইতে ডোমেইন নেম পেয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিটিসিএল সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। এছাড়াও, ইভ্যালির একটি সুত্রে ডোমেন ফিরে পাওয়ার তথ্য নিশ্চিত করেছে।

নাম প্রকাশ না করার শর্তে সূত্রটি বলেছে, “আমরা আমাদের আগের ওয়েবসাইটের জন্য বিটিসিএল থেকে ডোমেইন নাম পেয়েছি। আমাদের প্রকৌশলীরা আগামী শুক্রবারের মধ্যে এটি লাইভ করার জন্য কঠোর পরিশ্রম করছেন। তবে, এটি দুই দিন বা তার বেশি সময় লাগতে পারে।

পুরনো ওয়েবসাইট লাইভ থাকলেও গ্রাহক ও ব্যবসায়ীদের পুরনো তথ্য এখন পাওয়া যাবে না । সে জন্য কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা ও সাবেক সিইও মোহাম্মদ রাসেলকে কারাগার থেকে বের হওয়ার দরকার হবে বলে জানান তিনি।

সূত্রটি বলেছে, “আমাদের প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল যদি কারাগার থেকে মুক্তি না পান, তাহলে এই তথ্য পাওয়ার সম্ভাবনা খুবই কম। কারণ একমাত্র তিনি অ্যামাজনের সার্ভার থেকে সেসব তথ‌্য পেতে পারেন। আমরা এখন নতুন সার্ভারে পুরানো ওয়েবসাইট হোস্ট করব। তাই আমরা আশা করি মোহাম্মদ রাসেলকে যত দ্রুত সম্ভব মুক্তি দেয়া হবে।

এদিকে, বিটিসিএল-এর জনসংযোগ বিভাগ জানিয়েছে, হাইকোর্টের আদেশে ইভ্যালির নতুন বোর্ড ২২ সেপ্টেম্বর দায়িত্ব গ্রহণ করেছে। দায়িত্ব নেওয়ার পর তারা পুরানো ডোমেইন নেম রিনিউ করার জন্য আবেদন করলে ডোমেইন নেম রিনিউ করা হয়। এর আগে, তাদের ডোমেনের মেয়াদ ২০২১ সালের ডিসেম্বরে শেষ হয়েছিল।

আরো সংবাদ

গুড়া দুধের দাম বেড়েছে কেজিতে ৫০ থেকে ১১০ টাকা

পুলিশের সার্জেন্ট পদে নিয়োগ নিচ্ছে বাংলাদেশ পুলিশ

মাছ চাষে বাংলাদেশ তৃতীয় অবস্থানে

ডলার সংকটে স্থলবন্দরে কমেছে আমদানী

ভারত থেকে বিদ্যুৎ আসছে ১৬ ডিসেম্বর

নারায়ণগঞ্জ ট্যাঙ্কার বিস্ফোরণে এক শ্রমিক নিহত

দেশে বাড়ছে বাচ্ছাদের নিউমোনিয়া ঝুঁকি

মহাসড়কে মটরসাইকেল নিষিদ্ধ হতে পারে

ব্যাংকে জনগণের আমানত নিরাপদ আছে : বাংলাদেশ ব্যাংক

নভেম্বরের শেষে জেঁকে বসতে পারে শীত

মেড ইন বাংলাদেশ উইক উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

হজযাত্রীদের ইমিগ্রেশন ঢাকা থেকেই সম্পন্ন হবে

ঢাকায় বাসে ই-টিকিটিং ব্যবস্থা চালু

আশুলিয়া এক্সপ্রেসওয়ের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

সাগরে সুস্পষ্ট লঘুচাপ দেখা যাচ্ছে