AM-ACCOUNTANCY-SERVICES-BBB

হ্যাঙ্গার মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে : জালাল উদ্দিন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১ - ২০২২ | ১: ১৫ অপরাহ্ণ

হ্যাঙ্গার মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে : জালাল উদ্দিন

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে হ্যাঙ্গার প্রতীকে স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিন বলেছেন, হ্যাঙ্গার মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি দলমত নির্বিশেষে সকল শ্রেণীর ভোটারের ভোটে নির্বাচিত হলে নবগঠিত এ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি নির্বাচিত হলে বিশ্বনাথে একটা মহিলা ডিগ্রি কলেজসহ আরো একাধিক কলেজ স্থাপনের, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, বিশুদ্ধ পানির ব্যবস্থা জোরদার, খেলাধুলার একাধিক মাঠের ব্যবস্থা ও মাত্রাতিরিক্ত ট্যাক্স থেকে জনসাধারণকে মুক্তি দেওয়াসহ ঘুষ-দূর্নীতিমুক্ত সমাজ গঠনে কাজ করে যাব। মানুষের সাথে কখনও খারপ আচরণ করি নাই আর কখনও করবো না।

সোমবার (৩১ অক্টোবর) রাতে পৌরশহরের ৭ নম্বার ওয়ার্ডবাসীর উদ্যোগে স্থানীয় বৃহত্তর চানশীরকাপন ও শরীষপুরে অনুষ্ঠিত নিজের শেষ নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

৭ নম্বার ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী হাজী আবদুল হান্নানের সভাপতিত্বে উপজেলা কৃষক দলের সদস্য সচিব সুমন মিয়া ও ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সেফু চৌধুরীর সঞ্চালনায় বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, পৌর বিএনপির সহসভাপতি ফারুক মিয়া, সাধারণ সম্পাদক বশির আহমদ, যুক্তরাজ্যের কলচেস্টার বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিন, উপজেলা যুবদলের প্রতিষ্ঠাকালিন সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী আবদুর রব, পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক শামছুল ইসলাম, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক মনির হোসেন, যুক্তরাজ্যের রচডেল বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী জালাল উদ্দিনের ছোটভাই মইন উদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুর রহমান খালেদ, ৭ নম্বার ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমান নুনু, ২ নম্বার ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শেখ আমির উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা সামাদ সরকার, ৭ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন জহুর আলী, হেলাল আহমদ ও শাহজাহান আলী। শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন হাফেজ মাজেদুল ইসলাম।

আরো সংবাদ