AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘হ্যাঙ্গার’ মার্কার সমর্থনে নির্বাচনী বিশাল প্রচার মিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: নভেম্বর - ১ - ২০২২ | ১২: ১৯ পূর্বাহ্ণ

বিশ্বনাথে ‘হ্যাঙ্গার’ মার্কার সমর্থনে নির্বাচনী বিশাল প্রচার মিছিল

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের নির্বাচনী প্রতীক ‘হ্যাঙ্গার’ মার্কার শেষ নির্বাচনী প্রচার মিছিলে ছিলো লোকে লোকারণ্য। ‘হ্যাঙ্গার-হ্যাঙ্গার’ শ্লোগানে জালাল উদ্দিনকে সাথে নিয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করেন হ্যাঙ্গার মাকার সমর্থকেরা।

প্রচার মিছিল পরবর্তী শেষ নির্বাচনী পথসভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী জালাল উদ্দিন বলেন, হ্যাঙ্গার মার্কার গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি দলমত নির্বিশেষে সকল শ্রেণীর ভোটারের ভোটে নির্বাচিত হলে নবগঠিত এ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি নির্বাচিত হলে বিশ্বনাথে একটা মহিলা ডিগ্রি কলেজসহ আরো একাধিক কলেজ স্থাপনের, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, বিশুদ্ধ পানির ব্যবস্থা জোরদার, খেলাধুলার একাধিক মাঠের ব্যবস্থা ও মাত্রাতিরিক্ত ট্যাক্স থেকে জনসাধারণকে মুক্তি দেওয়াসহ ঘুষ-দূর্নীতিমুক্ত সমাজ গঠনে কাজ করে যাব। মানুষের সাথে কখনও খারপ আচরণ করি নাই আর কখনও করবো না।

পথসভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, যুক্তরাজ্যের কলচেষ্টার বিএনপির সভাপতি মিছবাহ উদ্দিন, উপজেলা বিএনপির সহ সভাপতি ফারুক আহমদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদ, সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ প্রমুখ। প্রচার মিছিলে বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ