AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পৌরসভার ৮০% ভোটার জগ মার্কার বিজয় চান : মুহিব

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০২২ | ১১: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথে পৌরসভার ৮০% ভোটার জগ মার্কার বিজয় চান -মুহিব

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমান বলেছেন, প্রচার-প্রচারণা কালে আমি বুঝতে পেরেছি পৌরসভার ৮০% ভোটার আমার নির্বাচনী প্রতীক ‘জগ’ মার্কার বিজয় চান। আর এবার আমি দলমত নির্বিশেষে সকল শ্রেণীর ভোটারের ভোটে নির্বাচিত হলে নবগঠিত এ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে উন্নয়নের রোল মডেলসহ গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণে কাজ করার সুযোগ চাই।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে বিশ্বনাথে একটা মহিলা ডিগ্রি কলেজসহ আরো একাধিক কলেজ স্থাপনের, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থানে, বিশুদ্ধ পানির ব্যবস্থা জোরদার, খেলাধুলার একাধিক মাঠের ব্যবস্থা ও মাত্রাতিরিক্ত ট্যাক্স থেকে জনসাধারণকে মুক্তি দেওয়াসহ ঘুষ-দূর্নীতিমুক্ত সমাজ গঠনে কাজ করে যাব।

তিনি সোমবার (৩১ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথ পৌর এলাকার জানাইয়া গ্রামের ফুটবল মাঠে নিজের নির্বাচনী প্রতীক ‘জগ’ মার্কার শেষ নির্বাচনী পথসভায় একথাগুলো বলেন। এরপূর্বে পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে সভাস্থলে খন্ড খন্ড মিছিল এসে পথসভাকে জনসভায় রুপান্তরিত করে। এসময় ‘জগ-জগ’ শ্লোগানে মুখরিত হয়ে উঠে জানাইয়া মাঠ।

উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদের সভাপতিত্বে ও সংগঠক বাউল সমুজের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী শাহ আলম, জানাইয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিশি কান্ত পাল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আব্দুস শহিদ। এসময় পৌরসভার ৯ ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ