আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ মেয়র প্রার্থী ফয়জুলের চামচ প্রতিকের সমর্থনে গণমিছিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০২২ | ৮: ২৬ অপরাহ্ণ

বিশ্বনাথ মেয়র প্রার্থী ফয়জুলের চামচ প্রতিকের সমর্থনে গণমিছিল

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে আনজুমানে আল-ইসলাহ সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী ফয়জুল ইসলামের চামচ প্রতিকের সমর্থনে বিশাল গণমিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার প্রচারণার শেষদিন (৩১ অক্টোবর) বিকেল ৩টায় পৌরশহরে এই গণমিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে চামচ প্রতিকের বিপুল সংখ্যক সমর্থকেরা অংশ নেন।
এর আগে দুপুর থেকে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিলসহকারে চামচ প্রতিকের সমর্থকেরা বিশ্বনাথ পুরান বাজারের আলহাজ্ব লেচু মিয়া স্কুল এন্ড কলেজ সংলগ্ন মাঠে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সাথে সাথে বিপুল সংখ্যক সমর্থকের উপস্থিতি লক্ষ্য করা যায়।


মিছিল শুরুর পূর্বে মেয়র প্রার্থী ফয়জুল ইসলামের চামচ প্রতিকের সমর্থনে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আল-ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মাওলানা আখতার আলীর সভাপতিত্বে পৌর আল-ইসলাহ’র সহসভাপতি রফীকুল ইসলাম মুবীন ও ফারুক মাহদীর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন আল-ইসলাহ’র কেন্দ্রীয় সহসভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, আল-ইসলাহ’র কেন্দ্রীয় নেতা মাওলানা রফিকুল ইসলাম খান, বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতা আতিকুর রহমান শাকের, এসএম মনোয়ার হোসেন, আল-ইসলাহ কাতারের দোহা শাখার নেতা হাফেজ আমিনুর রহমান আফসর, সুনামগঞ্জ জেলা আল-ইসলাহ নেতা শমছু মিয়া সজল, জগন্নাথপুর উপজেলা আল-ইসলাহর নেতা শওকত আলী, বিশ্বনাথ উপজেলা আল-ইসলাহর সহসভাপতি মাওলানা লুৎফুর রহমান গোয়াহরী, মাওলানা আকমল হোসাইন শাকুর, উপজেলা আল-ইসলাহ নেতা মাহবুবুর রহমান আঙ্গুর, মাওলানা আবদুল মুমিন, সিলেট স্টেডিয়াম জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলী হোসেন লতিফি, বিশ্বনাথ পৌর আল-ইসলাহ’র সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দীন।


সমাবেশে চামচ প্রতিকের মেয়র প্রার্থী ফয়জুল ইসলাম তার বক্তব্যে বলেন, ‘ষড়যন্ত্র করে আমার প্রার্থীতা বাতিল করা হয়েছে। তবুও, মহামান্য হাইকোর্ট থেকে প্রার্থীতা ফিরে পেয়ে চামচ প্রতিক নিয়ে আপনাদের কাছে দেরিতে হলেও আসতে পেরেছি। এই অনিচ্ছাকৃত বিলম্বের জন্যে আমি আপনাদের কাছে দুঃখ প্রকাশ করছি। আমার প্রতি জুলুম করা হয়েছে। তাই, একজন মজলুম প্রার্থী হিসেবে আপনারা আমার প্রতি সহানুভূতি দেখাবেন এবং আগামী ২ নভেম্বর বুধবার আমার চামচ প্রতিকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন।’


ফয়জুল ইসলাম আরো বলেন, ‘আমরা আশঙ্কা করছি, বিশ্বনাথের প্রথম এই পৌর নির্বাচনে জনতার রায়কে ছিনিয়ে নিতে এবং নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সুগভীর ষড়যন্ত্র করা হচ্ছে। গাইবান্ধার উপনির্বাচনের মত কারচুপি ও ইঞ্জিনিয়ারিং করে জনতার রায়কে যাতে কোনো অপশক্তি ছিনিয়ে নিতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে যেই প্রার্থী মেয়র নির্বাচিত হোন না কেন-আমি তাকে স্বাগত জানাব।’

আরো সংবাদ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্বনাথে মুফতি আব্দুল খালিক রহ. ফাউন্ডেশনের কমিটি গঠন

বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও গ্রামে মেয়র মুহিবুর রহমান সংবর্ধিত