আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের কালিগঞ্জবাসীকে মেয়র প্রার্থী মুন্নার ১২ প্রতিশ্রুতি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০২২ | ১: ৫১ অপরাহ্ন

বিশ্বনাথের কালিগঞ্জবাসীকে মেয়র প্রার্থী মুন্নার ১২ প্রতিশ্রুতি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও যুক্তরাজ্যের নিউহাম বিএনপি সাংগঠনিক সম্পাদক মুমিন খান মুন্না বলেছেন, ‘আমি আপনাদেরই সন্তান। পৌরসভার ৩৭ হাজার ভোটারের ঘরই আমার ঘর৷ আগামি ২ নভেম্বর আপনারা যদি আপনাদের পবিত্র আমানত ভোট আমার মোবাইল প্রতিকে দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করেন, তাহলে নির্বাচনি ইশহারের প্রত্যেকটি কাজ আমি বাস্তবায়ন করব। পৌরসভাকে ঘুস-দুর্নীতি ও দালাল মুক্ত রেখে একটি মডেল পৌরসভা আপনাদেরকে উপহার দেব।’

রবিবার (৩০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় পৌরশহরের ৪ নম্বার ওয়ার্ডের কালিগঞ্জ বাজারে নিজের নির্বাচনি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভাপতিত্ব করেন এলাকার প্রবীণ মুরব্বী হাজী রইছ আলী।

সাবেক ইউপি সদস্য ও দলিল লিখক আবদুল মজিদের সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে স্বতন্ত্র মেয়র প্রার্থী মুমিন খান মুন্না তার বক্তব্যে কালিগঞ্জ এলাকাবাসীকে ১২টি প্রতিশ্রুতি দেন। মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে তিনি সেগুলো বাস্তবায়ন করবেন বলেও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

প্রতিশ্রুতিগুলো হল, কালিগঞ্জ এলাকার বাসিন্দাসহ পৌরবাসীর কর সর্বনিম্ন নির্ধারণ, কালিগঞ্জ বাজারে সিএনজি স্ট্যান্ড ও ডিপ টিউবওয়েল স্থাপন, বাজারে আধুনিক মাছ বাজার তৈরি, কালিগঞ্জ বাজার এলাকাকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা, বাজারের সড়কের দুই পাশে দুইটি যাত্রী ছাউনি নির্মাণ, বাজারে ডাস্টবিন স্থাপন, কালিগঞ্জ এলাকাসহ পৌরসভার ৯টি ওয়ার্ডের সড়কে লাইটিংয়ের ব্যবস্থাগ্রহণ, কালিগঞ্জ, হাবড়া ও বিশ্বনাথ বাজারে গণশৌচাগার নির্মাণ, একেবারে অল্পদিনের মধ্যে আইডিকার্ড সংক্রান্ত জটিলতা নিরসনের প্রচেষ্টা, কালিগঞ্জ এলাকার হাইস্কুলকে কলেজে রূপান্তরের যেকোনো উদ্যোগে সক্রিয় সহযোগিতা ও একই এলাকায় একটি খেলার মাঠের ব্যবস্থাগ্রহণ।

উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহসভাপতি ও অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন। আরও বক্তব্য রাখেন ৪ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাবের আহমদ ও গোলাম জবদানী। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আক্তার আহমদ।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্বনাথে মুফতি আব্দুল খালিক রহ. ফাউন্ডেশনের কমিটি গঠন

বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও গ্রামে মেয়র মুহিবুর রহমান সংবর্ধিত

বিশ্বনাথে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথে সাইফুলের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি

বিশ্বনাথে শনি মন্দিরে পৌরসভার মেয়র মুহিব সংবর্ধিত

বিশ্বনাথে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে অর্থ বিতরণ

বিশ্বনাথে কাউন্সিলর ফজল আলীকে শ্রমিক সংগঠনের সংবর্ধনা প্রদান