AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জনগণের রায়কে ছিনিয়ে নেওয়ার ষড়যন্ত্র চলছে : মেয়র প্রার্থী ফয়জুল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩১ - ২০২২ | ১: ৪০ পূর্বাহ্ণ

জনগণের রায়কে ছিনিয়ে নেওয়ার ষড়যন্ত্র চলছে : মেয়র প্রার্থী ফয়জুল

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য ‘বিশ্বনাথ পৌরসভা’র প্রথম নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী ও পৌর আনজুমানে আল-ইসলাহ’র সভাপতি মো. ফয়জুল ইসলাম। রোববার (৩০ অক্টোবর) সন্ধ্যায় তার নির্বাচনী প্রতীক ‘চামচ’ মার্কার প্রধান নির্বাচনী কার্যালয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় ‘চামচ’ প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী ফয়জুল ইসলাম বলেন, একই ভুলের কারলে অন্য প্রার্থীকে বৈধতা দেওয়া হলেও তার নমিনেশন বাতিল করা হয়। এরপর প্রতিহিংসা ষড়যন্ত্রের জাল ছিন্ন করে অনেক চড়াই-উতরাই পেরিয়ে হাইকোর্টের রায়ে তিনি বৈধ প্রার্থী হন। এসব কারলে তিনি নির্দিস্ট সময়ে ভোটারদের কাছে যেতে পারেননি। তারপরও তিনি ভোটাররা আন্তরিকতা ও ভালবাসা পেয়েছেন। তা তিনি ভোটারদের কাছে চির কৃতজ্ঞ।

ফয়জুল ইসলাম আরোও বলেন, বাংলাদেশের রাজনীতির প্রধান দুই দল ‘আওয়ামী লীগ ও বিএনপি’ মুদ্রার এপিঠ-ওপিঠ। ক্ষমতাসীন দল আওয়ামী লীগ দ্রব্য মূল্যের উর্ধগতি ও জনজীবনে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। বিএনপি দলীয়ভাবে নির্বাচন বর্জন করলেও উপজেলা বিএনপির সভাপতি মেয়র পদে নির্বাচনে আসায় দলের সাথে বিশ্বাসঘাতকতা করেছেন। আওয়ামী লীগপন্থি অপর এক প্রার্থী সমালোচিত ব্যক্তি। তাই এই সকল প্রার্থীদের কেই মেয়র হলে বিশ্বনাথ পৌরবাসী তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হবেন। আমার আশঙ্কা ২রা নভেম্বরে জনগণের রায়কে ছিনিয়ে নেওয়া গভীর ষড়যন্ত্র চলছে। যদি এমনভাবে নির্বাচনে কারচুপি করা হয়, তাহলে বিশ্বনাথবাসী তা সর্বশক্তি দিয়ে রুখে দেবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ‘চামচ’ মার্কার সমর্থক উপজেলা আঞ্জুমানে আল-ইসলাহ’র সভাপতি অধ্যক্ষ মাওলানা আখতার আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমানসহ দলের নেতৃবৃন্দ।

আরো সংবাদ