AM-ACCOUNTANCY-SERVICES-BBB

নৌকার বিজয় হলে বিশ্বনাথ পৌরবাসী উপকৃত হবেন : শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৩০ - ২০২২ | ১২: ০০ অপরাহ্ণ

নৌকার বিজয় হলে বিশ্বনাথ পৌরবাসী উপকৃত হবেন : শফিক চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা বঙ্গবন্ধুর প্রতীক, নৌকা শেখ হাসিনার প্রতীক। আর জননেত্রী শেখ হাসিনা একজন সৎ যোগ্য ভালো ব্যক্তি ফারুক আহমদকে নৌকার মনোনয়ন দিয়েছেন। ফারুক আহমদ রাজপথের পরীক্ষীত একজন কর্মী। তাকে ভোট দিয়ে নির্বাচিত করলে পৌরবাসী উপকৃত হবেন। তাই ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

তিনি শনিবার (২৯ অক্টোবর) রাতে বিশ্বনাথ পৌরসভার ১নং ওয়ার্ডের কামালপুর গ্রামের মরহুম তোরাব আলীর বাড়িতে অনুষ্ঠিত নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উঠান বৈঠকে বিশ্বনাথ পৌরসভাকে পরিস্কার-পরিচ্ছন্ন, মাদকমুক্ত, মাত্রাতিরিক্ত ট্যাক্সমুক্ত ও জনসাধারণের অধিকার আদায় আর প্রবাসীদের জন্য বিশেষ ডেস্ক গঠন প্রত্যয় ব্যক্ত করে নৌকা মার্কায় ভোট চেয়ে বক্তব্য রাখেন নৌকার মাঝি ফারুক আহমদ। তিনি বলেন, যেহেতু আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত আছেন, সেহেতু ২রা নভেম্বরের নির্বাচনে আমি যদি বিজয়ী হই তাহলে আমি সততা ও নিষ্টার সাথে পৌরবাসীর কাঙ্খিত উন্নয়নের প্রতিফলন ঘটাবো।

ব্যাংকার তাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা রাসেল আহমদের পরিচালনায় উঠান বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট শাহ ফরিদ আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্বাস উদ্দিন, কার্যনির্বাহী সদস্য এ এইচ এম ফিরুজ আলী, উপদেষ্টা ও বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সহসভাপতি মো. আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, আব্দুল আজিজ সুমন, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি ও যুবলীগ নেতা সিতার মিয়া।

আরো সংবাদ