আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভার ৩নং ওয়ার্ডে ‘ব্রীজ’ মার্কার সমর্থনে উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৯ - ২০২২ | ২: ১১ পূর্বাহ্ন

বিশ্বনাথ পৌরসভার ৩নং ওয়ার্ডে ‘ব্রীজ’ মার্কার সমর্থনে উঠান বৈঠক

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রফিক আলীর ‘ব্রীজ’ মার্কার সমর্থনে বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকের পূর্বে ওয়ার্ডের বিভিন্ন গ্রাম থেকে ব্রীজ মার্কার সমর্থনে খন্ড খন্ড মিছিল স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এসে উঠান বৈঠকে যোগ দেয়।

উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। তিনি বলেন, বিগত করোনাকালীন সময় ও বন্যা পরিস্থিতিতে আজকের কাউন্সিলর প্রার্থী জনপ্রতিনিধি না হয়েও মানবতার টানে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে ছিলেন। আর আগামী ২রা নভেম্বরের নির্বাচনে যদি ওয়ার্ডবাসী ব্রীজ মার্কায় ভোট দিয়ে রফিক আলীকে নির্বাচিত করেন তাহলে সকল সময়ের তুলনায় আরো বেশি সেবা পাবেন আপনারাই। ব্রীজ বিজয়ী হলে অন্যান্য সময়ের চেয়ে ওই এলাকার উন্নয়নও বেশি হবে আমরা আপনাদের ওই প্রতিশ্রুতি দিতে পারি।

বীর মুক্তিযোদ্ধা হারিছ আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মুজিবুর রহমান মঞ্জুর পরিচালনায় ব্রীজ মার্কার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে সভায় বক্তব্য রাখেন ছাতক উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার আলী হোসেন, বিশ্বনাথ পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক জয়নাল আহমদ, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, পৌর শ্রমিক লীগের আহবায়ক আজাদ মিয়া, যুগ্ম আহবায়ক মতছির আলী, উপজেলা যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শংকর জ্যোতি দে, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল। বৈঠকের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আক্তার মিয়া ও শেষে দোয়া পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা হারিছ আলী।

ওয়ার্ডবাসীর কাছে ‘ব্রীজ’ মার্কায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে উঠান বৈঠকে কাউন্সিলর প্রার্থী রফিক আলী বলেন, আমি আপনাদের সেবা করার জন্য প্রার্থী হয়েছি। আমি জনগণের সম্পদ লুট করে খাব না। ২রা নভেম্বর আপনাদের ভোট আমি বিজয়ী হলে সমবন্টনের মাধ্যমে এলাকার রাস্তাঘাট, ব্রীজ-কালবার্ট নির্মাণ, মসজিদ-মন্দির ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ অবহেলিত-বঞ্চিত-গরীব জনসাধারণের প্রাপ্য অধিকার নিশ্চিত করার লক্ষে কাজ করে যাব। সর্বোপুরী সবাইকে সাথে নিয়ে আমি ৩নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করব।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

বিশ্বনাথে মুফতি আব্দুল খালিক রহ. ফাউন্ডেশনের কমিটি গঠন

বিশ্বনাথের পশ্চিম নোয়াগাঁও গ্রামে মেয়র মুহিবুর রহমান সংবর্ধিত

বিশ্বনাথে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

বিশ্বনাথে সাইফুলের হত্যাকারীদের সুষ্ঠু বিচার দাবি

বিশ্বনাথে শনি মন্দিরে পৌরসভার মেয়র মুহিব সংবর্ধিত

বিশ্বনাথে সংঘর্ষে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মাঝে অর্থ বিতরণ

বিশ্বনাথে কাউন্সিলর ফজল আলীকে শ্রমিক সংগঠনের সংবর্ধনা প্রদান