AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভার ৭নং ওয়ার্ডে পাঞ্জাবী মার্কার  সমর্থনে উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৯ - ২০২২ | ১: ৫৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথ পৌরসভার ৭নং ওয়ার্ডে পাঞ্জাবী মার্কার  সমর্থনে উঠান বৈঠক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদপ্রার্থী সাবেক ইউপি সদস্য জহুর আলীর ‘পাঞ্জাবী’ মার্কার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে পূর্ব চান্দশীরকাপন গ্রামে প্রার্থীর নিজ বাড়িতে ওয়ার্ডবাসীর উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন শিক্ষাবীদ মাওলানা আহমদ আলী হেলালী। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইটিভি ও দৈনিক মানবজমিনের সিলেট ব্যুরো প্রধান ওয়েছ খসরু।

বক্তারা বলেন, বিশ্বনাথ পৌর নির্বাচনের ৭নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। বিশ্বনাথ যখন থেকে শহরে রুপান্তরিত হওয়া শুরু করে তখন এই ওয়ার্ডই প্রথম শহরে রুপান্তরিত হয়। এখন পৌরসভা হয়েছে, এই ওয়ার্ডকে পরিকল্পিত ও সুন্দর করে গড়ে তুলতে একজন যোগ্য কাউন্সিলর নির্বাচিত করা প্রয়োজন। আর জহুর আলী যোগ্যতার দিক দিয়ে সকল প্রার্থীর উর্ধ্বে। তাই জহুর আলীকে আগামী ২ নভেম্বর পাঞ্জাবী মার্কায় নির্বাচিত করতে হবে। জহুর আলী নির্বাচিত হলে এলাকার মুরব্বি, সাংবাদিক ও ওয়ার্ডবাসীসহ সবাই বসে উন্নত, পরিচ্ছন্ন ও সমৃদ্ধ একটি ওয়ার্ড গঠনে একটি পরিকল্পনা গ্রহন করা হবে। সেই মোতাবেক জহুর আলী আগামী ৫ বছর কাজ করবেন এবং প্রতিটি কাজ কর্মের জবাবদিহিতা দিবেন এলাকার মুরব্বিসহ সাধারণ ভোটারদের কাছে।

সভায় সবার কাছে পাঞ্জাবী মার্কায় ভোট, সহযোগীতা ও দোয়া চেয়ে বক্তব্য রাখেন কাউন্সিলর প্রার্থী জহুর আলী।

প্রবীণ মুরব্বি হাজী রহমত আলীর সভাপতিত্বে ও সংগঠক আব্দুল খালিকের পরিচালনায় নির্বাচনী উঠান বৈঠকে সমর্থন জানিয়ে আরও বক্তব্য রাখেন এলাকার প্রবীণ মুরব্বি হাজী আব্দুর রব, তাজ উল্লাহ, আলতাব আলী, সংগঠক শিপন খান, জাকির হোসেন, রাজু আহমদ, শামীম আহমদ, শুয়েব আহমদ, আব্দুল খালিক, আব্দুল বারী, তরুণ সংগঠক দুলাল আহমদ, শানুর আলী। স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী আব্দুল খালিক।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন চান্দশীর কাপন জামে মসজিদের মুয়াজ্জিন তোফায়েল হোসেন। উঠান বৈঠকে ওয়ার্ডের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

আরো সংবাদ