AM-ACCOUNTANCY-SERVICES-BBB

সেই ‘হানিফ বাংলাদেশী’ এখন বিশ্বনাথে

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৭ - ২০২২ | ৭: ১৩ অপরাহ্ণ

সেই ‘হানিফ বাংলাদেশী’ এখন বিশ্বনাথে

নিজস্ব প্রতিবেদক :: দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে ‘বদলে যাও, বদলে দাও’ স্লোগান নিয়ে আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি দিয়েছেন সেই ‘হানিফ বাংলাদেশী’। এ সময় তিনি প্ল্যাকার্ড হাতে ও গলায় প্রতিবাদী ফেস্টুন ঝুলিয়ে উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এক প্রতিবাদী বক্তব্য রাখেন। স্বাধীনতার ৫০ বছর ধরে চলমান আছে `হানিফ বাংলাদেশী’র এমন ব্যতিক্রমী প্রতিবাদ।

প্রতিবাদী হানিফ বাংলাদেশী চলতি বছরের ৫ জুন কক্সবাজারের টেকনাফ থেকে এ কর্মসূচি শুরু করেন। তার এ কর্মসূচির ৪ মাস ২৩ দিনে ৪১তম জেলা হিসেবে সিলেট ও ২৯২তম উপজেলা হিসেবে বিশ্বনাথ উপজেলায় আসেন।

তিনি প্রতিদিন ৩-৪টি উপজেলা প্রদক্ষিণ করে ২০২৩ সালের জানুয়ারি মাসে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলায় গিয়ে কর্মসূচি সমাপ্ত করবেন বলে জানান।

উপজেলা প্রশাসনের কাছে স্মারকলিপি দেওয়ার পর হানিফ বাংলাদেশী বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোরকে বলেন, ‘স্বাধীনতার ৫০ বছর ধরে যখনি যে দল রাষ্ট্র ক্ষমতায় এসেছে, সেই দল জনগণের ভোটাধিকার ও গণতন্ত্র কেড়ে নিয়েছে। এ ছাড়া আইনের শাসনের ওপর নগ্ন হস্তক্ষেপ চলছে। দেশ যেন ঘুষ, দুর্নীতি ও অর্থপাচারের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। আমার এই কর্মসূচিতে দেশবাসী, আইনশৃঙ্খলা বাহিনী ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করছি।’

আরো সংবাদ