আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌরসভার উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন : আনোয়ারুজ্জামান চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৬ - ২০২২ | ৩: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথ পৌরসভার উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন : আনোয়ারুজ্জামান চৌধুরী

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোরুজ্জামান চৌধুরী বলেছেন, ‘বিশ্বনাথবাসীর বহুল কাঙ্খিত পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজে সাক্ষর করে যে ফারুক আহমদকে নৌকা প্রতিকের মনোনয়ন দিয়েছেন, তিনি তৃণমূল ছাত্রলীগ থেকে তিলে তিলে গড়ে উঠা একজন নির্যাতিত ও পরীক্ষিত আওয়ামী লীগ নেতা। উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ অত্যন্ত সাদামনের মানুষ।

নবগঠিত এই পৌরসভার রাস্তাঘাট, শিক্ষা-স্বাস্থ্যসেবাসহ সার্বিক উন্নয়নের স্বার্থে আগামি ২রা নভেম্বর নৌকা প্রতিকে ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করলে আমি বিশ্বাস করি, তিনি অতীতের ন্যায় আগামিতেও এমন কোনো কাজ করবেন না-যাতে আপনাদের মুখ ছোট হয়, আপনারা লজ্জিত হন। আমি কথা দিচ্ছি, ফারুক আহমদ যদি মেয়র নির্বাচিত হন, তাহলে তিনি কোনো কাজে আমাকে যখনই ডাকবেন-আমি চলে আসব। প্রয়োজনে তাকে সাথে নিয়ে আমাদের মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাব। আপনাদের উন্নয়নের স্বার্থে আপনাদের কাছেই ফারুক আহমদের নৌকা প্রতিকে আমি ভোট ভিক্ষা চাই।’


আজ বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে বিশ্বনাথ পৌরসভার ৮ নম্বার ওয়ার্ডবাসীর উদ্যোগে স্থানীয় জানাইয়া গ্রামের বৈঠকখানায় পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ফারুক আহমদের নৌকা মার্কার সমর্থনে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী।


উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমনের সঞ্চালনায় এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, ফারুক আহমদের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আবদুল জলিল জালাল, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, উপদপ্তর সম্পাদক ও ৮ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুল হক, উপদেষ্টামন্ডলীর সদস্য বশারত আলী বাছা, ময়না মিয়া, একই ওয়ার্ডের অপর কাউন্সিলর প্রার্থী ইউনুছ আলী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলতাব হোসেন, মহব্বত আলী, যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রলীগ নেতা আজিজুল ইসলাম সুহেল, পৌর আওয়ামী লীগ নেতা সুলেমান খান বাবুল, উপজেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।
শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা নাসির আহমদ।

আরো সংবাদ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু