আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দৌলতপুর দাখিল মাদ্রাসায় এমপি মোকাব্বির খানকে সংবর্ধনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২৩ - ২০২২ | ১০: ০৮ অপরাহ্ন

বিশ্বনাথের দৌলতপুর দাখিল মাদ্রাসায় এমপি মোকাব্বির খানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, ‘আমি সবসময়ই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্যে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। আমি মৃত্যুর পূর্বমুহুর্ত পর্যন্ত বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে দুর্নীতির বিরুদ্ধে কথা বলে যাব। দেশের শীর্ষ ১২ জন দুর্নীতিবাজের বিরুদ্ধে কঠোরহস্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করলেই দেশের ৫০ ভাগ দুর্নীতি কমে আসবে। গুটিকয়েক দুর্নীতিবাজের কারণেই আজ জনগন নিজেদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত রয়েছেন। আগামী প্রজন্মকে সুন্দর ও সমৃদ্ধশালী একটি দেশ উপহার দিতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

রোববার (২৩ অক্টোবর) দুপুরে সিলেটের বিশ্বনাথে উপজেলার দৌলতপুর ইসলামিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসায় নিজের সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব একথা বলেন।

মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে তিনি আরও বলেন, ‘আজকে যারা কোমলমতি শিক্ষার্থী, তারাই আগামীতে কলেজ-বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করবে। তাদের মা-বাবা এখন থেকে স্বপ্ন দেখছে, তাদের সন্তানেরা আগামীতে মানুষের মত মানুষ হবে। কিন্তু আজকের শিক্ষা ও সমাজ ব্যবস্থা ভয়ঙ্কর হয়ে উঠেছে। এ জন্য দায়ী আমাদের নোংরা রাজনীতি। শিক্ষাঙ্গন থেকে বর্তমান অপরাজনীতি জাদুঘরে পাঠিয়ে শিক্ষার্থীদেরকে সুশিক্ষার পরিবেশ গড়ে দিতে হবে আমাদেরকেই।’

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মখলিছুর রহমানের সভাপতিত্বে ও শিক্ষক মাওলানা ইমাদ উদ্দিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন চৌধুরী, সাবেক সভাপতি আরিফ উল্লাহ সিতাব, উপদেষ্টামন্ডলীর সদস্য আবুল খয়ের, প্রতিষ্ঠাতাকালিন কমিটির সাধারণ সম্পাদক আবুল বশর চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক জামাল আহমদ, স্থানীয় সাবেক ইউপি সদস্য আজম আলী, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রুহেল আহমদ কালু, সংগঠক নূরুল ইসলাম আজাদ।

অনুষ্ঠানের শুরুতে ক্বোরআন তেলাওয়াত করেন মাদ্রাসার শিক্ষার্থী আব্দুস শাকুর, স্বাগত বক্তব্য রাখেন শিক্ষক মাওলানা লায়েক আহমদ ও নাতে রাসুল সা. পরিবেশন করেন শিক্ষার্থী হাবিব আহমদ।

অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে ইংরেজি ভাষায় আবদুল হান্নান, আরবী ভাষায় বাহাউদ্দিন মাছুম ও বাংলা ভাষায় তায়্যিবাহ আক্তার খাদিজা বক্তব্য রাখেন। মাদ্রাসার উন্নয়নের জন্য নগদ ৫ লাখ টাকা বরাদ্দের প্রতিশ্রুতি দেন এমপি মোকাব্বির খান।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট