AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুহিবের ‘জগ’ মার্কার সমর্থনে ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২১ - ২০২২ | ১১: ২৮ অপরাহ্ণ

বিশ্বনাথে মুহিবের ‘জগ’ মার্কার সমর্থনে ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের ‘জগ’ মার্কার সমর্থনে শুক্রবার (২১ অক্টোবর) রাতে ৩নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

পৌর এলাকার ৩নং ওয়ার্ডের কারিকোনা গ্রামের নেছার আহমদের বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে গ্রামের প্রবীণ মুরব্বী হাজী সিরাজ আলীর সভাপতিত্বে ও সংগঠক মিজানুর রহমান ইয়ামিনের পরিচালনায় জগ মার্কার সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে বক্তব্য রাখেন গ্রামের প্রবীন মুরব্বী মফিজুর রহমান, তজম্মুল আলী, এখলাছুর রহমান, সংগঠক নিজাম উদ্দিন।

সবার কাছে ‘জগ’ মার্কায় ভোট, দোয়া ও সহযোগীতা চেয়ে উঠান বৈঠকে স্বতন্ত্র মেয়র প্রার্থী মুহিবুর রহমান বলেন, অতিতেও আপনারা আমাকে ভোট দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে ছিলেন। আমি নির্বাচিত হয়ে আপনাদেরকেই সাথে নিয়ে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করেছি। এবারও যদি আপনারা আমার নির্বাচনী প্রতীক ‘জগ’ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে পূর্বের ন্যায় এবারও এলাকাবাসীকে সাথে নিয়ে মডেল পৌরসভা গঠনে কাজ করে যাব। আমি নির্বাচিত হলে বিশ্বনাথে একটা মহিলা ডিগ্রি কলেজসহ আরো একাধিক কলেজ স্থাপনের, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থানে, বিশুদ্ধ পানির ব্যবস্থা জোরদার, খেলাধুলার একাধিক মাঠের ব্যবস্থা ও মাত্রাতিরিক্ত ট্যাক্স থেকে জনসাধারণকে মুক্তি দেওয়াসহ ঘুষ-দূর্নীতিমুক্ত সমাজ গঠনে কাজ করে যাব। আর এসব কিছু সম্ভব হবে যদি আপনারা আমাকে আগামী ২রা নভেম্বর জগ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন।

আরো সংবাদ