আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজীর সংঘর্ষের ঘটনা নিস্পত্তির উদ্যোগ নিলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৯ - ২০২২ | ২: ০৮ পূর্বাহ্ন

লামাকাজীর সংঘর্ষের ঘটনা নিস্পত্তির উদ্যোগ নিলেন শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজীতে রোববার (১৭ অক্টোবর) রাতে ‘মির্জারগাঁও ও পাঁচগাঁও (সাঙ্গিরাই, মোল্লারগাঁও, কেশবপুর, কাজিরগাঁও, দোকানীপাড়া)’ গ্রামবাসীর সংঘর্ষের ঘটনা আপোষে মিমাংশা করার জন্য উদ্যোগ গ্রহন করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এজন্য তিনি মঙ্গলবার (১৮ অক্টোবর) স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, রাজনীতিবীদ ও এলাকার নেতৃবৃন্দকে সাথে নিয়ে এলাকা পরিদর্শন করেন।

এসময় সংঘর্ষে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলামসহ পুলিশের একাধিক সদস্য আহত হওয়ার ঘটনায় এলাকাবাসীর পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছেন এলাকার প্রবীন মুরব্বী আপ্তাব আলী মাস্টারসহ এলাকার শীর্ষ নেতৃবৃন্দ।

বিষয়টি আপোষ-মিমাংশায় শেষ করার লক্ষে সালিশের তারিখ নির্ধারণ করা ও সালিস কমিটি গঠনের লক্ষে আগামী শনিবার উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদে উভয় পক্ষের দুই জন করে প্রতিনিধি নিয়ে এক সভা অনুষ্ঠিত হবে। সভায় জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর সমন্বয়কারীর দায়িত্ব পালন করবেন।

এলাকা পরিদর্শনকালে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাবেক সহ সভাপতি আপ্তাব উদ্দিন মাস্টার, জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম মেম্বার, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিনসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট