AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সাবিলিল্লাহ প্রজেক্টের নগদ অর্থ-সেলাই মেশিন বিতরণ 

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৭ - ২০২২ | ৬: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথে সাবিলিল্লাহ প্রজেক্টের নগদ অর্থ-সেলাই মেশিন বিতরণ 

সিলেটের বিশ্বনাথে দরিদ্র পরিবার ও শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ এবং সেলাই মেশিন বিতরণ করেছে কামাল বাজারস্থ সাবিলিল্লাহ প্রজেক্ট। আজ সোমবার (১৭ অক্টোবর) বিকেলে উপজেলার অলংকারী ইউনিয়নের লালটেক গ্রামের হাজী তাহির উচ্চ বিদ্যালয়ের হলরুমে এসব বিতরণ করা হয়।

সাবিলিল্লাহ প্রজেক্টের চেয়ারম্যান, আমেরিকা প্রবাসী সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী আলমাছ আলীর উদ্যোগে এলাকার ৭টি পরিবারের মধ্যে চিকিৎসা, বিয়ে ও ঘর নির্মাণে নগদ ৮০ হাজার টাকা এবং খাজাঞ্চী ও দৌলতপুর ইউনিয়নের দুইজন দরিদ্র শিক্ষার্থীর মাঝে দুইটি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়াও, সাবিলিল্লাহ প্রজেক্টের পৃষ্ঠপোষক, আমেরিকা প্রবাসী সমাজসেবক আবদুল মালিকের উদ্যোগে একটি দরিদ্র পরিবারের মাঝে নগদ ১০ হাজার টাকা বিতরণ করা হয়। 

নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণের সময় উপস্থিত ছিলেন সাবিলিল্লাহ প্রজেক্টের পৃষ্ঠপোষক, আমেরিকা প্রবাসী সমাজসেবক আবদুল মালিক, প্রজেক্টের বাংলাদেশ টিম প্রধান মাস্টার আজম আলী, সদস্য আনোয়ার হোসেন, রাকিব আহমদ রুবেল, ফজলু মিয়া, শরীফ আহমদ, মাসহুদ (মিন্টু), ইউসুফ আলী, মো. নুরুজ্জামান, মনসুর আলী, আলী আহবাব মাসুম, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, বিশ্বনাথ প্রেস ক্লাবের সদস্য নুর উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ