AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দৌলতপুর উন্নয়ন সংস্থার ঢেউটিন বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১৫ - ২০২২ | ৫: ৫০ অপরাহ্ণ

বিশ্বনাথে দৌলতপুর উন্নয়ন সংস্থার ঢেউটিন বিতরণ

বিশ্বনাথ উপজেলার দৌতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের সাম্প্রতিক ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত ১২৮টি পরিবারকে ‘দৌলতপুর উন্নয়ন সংস্থা’র পক্ষ হতে প্রবাসীদের অর্থায়নে ঢেউটিন বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে এই ঢেউটিন বিতরণ করা হয়।

সংস্থার সভাপতি জার্মান প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ¦ নুর ইসলাম নুরুজ’র সভাপতিত্বে ও সংস্থার যুগ্ম সম্পাদক রাসেল আহমদ’র পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংস্থার প্রধান উপদেষ্ঠা ও দৌলতপুর আদর্শ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। প্রধান আলোচকের বক্তব্য রাখেন দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক এম সামছু মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংস্থার উপদেষ্টা হাজী তাহির আলী। বক্তব্য রাখেন সহ সভাপতি ও সাবেক ইউপি সদস্য আজম আলী, সহ সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, সংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক জামাল উদ্দিন, সদস্য হাফিজুর রহমান খিজির, নজরুল ইসলাম আজাদ, আবু তাহের সাগর। মোনাজাত পরিচালনা করেন সংস্থার প্রচার সম্পাদক হাফিজ জাহিদুল ইসলাম জুয়েল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা ও সাবেক ইউপি সদস্য কুটি মিয়া, সংস্থার সদস্য শুকুর আলী, শাহজাহান মিয়া, এম খলকু মিয়া, ছালিক মিয়া, লয়লুছ মিয়া, ফারুক মিয়া প্রমুখ। অনুষ্ঠানে ১২৮টি পরিবারকে ৬২ বান ঢেউটিন প্রদান করা হয়।

আরো সংবাদ