AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সংবাদকর্মীদের সাথে মেয়র প্রার্থী মাওলানা শিব্বিরের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ১২ - ২০২২ | ১১: ০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: আগামি ২ নভেম্বর অনুষ্ঠেয় বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে বাংলাদেশ জমিয়তে উলামায়ে ইসলাম মনোনিত মেয়র প্রার্থী ও স্থানীয় জামেয়া মাদানিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা শিব্বির আহমদ বিশ্বনাথে কর্মরত সংবাদকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। আজ বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় পৌরশহরের মাদানিয়া মাদ্রাসা মাকের্টে তার নির্বাচনী কার্যালয়ে তিনি এ মতবিনিময় করেন।


মতবিনিময়কালে মেয়র প্রার্থী মাওলানা শিব্বির আহমদ বলেন, নবগঠিত বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে জনগণের ভোটে মেয়র নির্বাচিত হলে তিনি পৌরসভাকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন মডেল পৌরসভায় রূপান্তরের লক্ষ্যে কাজ করে যাবেন। বিশেষ করে, ড্রেনেজ ও বর্জ্য ব্যবস্থাপনা, অবৈধ স্থাপনা উচ্ছেদ, যানজট নিরসন, নদী-নালা সুরক্ষা, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানের উন্নয়ন সাধনই হবে তার মূল লক্ষ্য।


সংবাদকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে মাওলানা শিব্বির আহমদ বলেন, মাদ্রাসার সামনে থাকা সওজের জায়গা যে কোন সময় সরকার নিজের হেফাজতে নিতে পারেন। ওই জায়গায় মানুষ একসময় ময়লা-আবর্জনা ফেলে রাখত। মাদ্রাসার আশপাশের পরিবেশ পরিচ্ছন্ন রাখতে আমরা তৎকালীন সরকারি কর্মকর্তা ও এলাকাবাসির পরামর্শে সেখানে মাটি ভরাট করেছি। কয়েক বছর পূর্বে মাদানিয়া মাদ্রাসার ছাত্র সালমান হত্যাকান্ডের ঘটনায় তাকে আসামী করার ব্যাপারে মাওলানা শিব্বির আহমদ বলেন, একটি কুচক্রি মহলের ইন্ধনে ওই মামলায় তাকে অভিযুক্ত করা হয়ে ছিল।

পরবর্তিতে আদালত বেকসুর খালাস পান তিনি। তবে, সালমান হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও আইনশৃঙ্খলা বাহিনী ব্যর্থ হয়েছে। যে কারণে আর সালমানের আসল হত্যাকারীকে বের করা যায়নি। মাদানিয়া মাদ্রাসা নিজের কব্জায় রাখা ও মাদ্রাসার এতিম শিশুদের খাবার পরিবেশনের নানা অনিয়মের অভিযোগে তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নানা মন্তব্যের ব্যাপারে মাওলানা শিব্বির আহমদের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মাদ্রাসার সামনের সওজের জায়গা দখল করতে ব্যর্থ হয়ে একটি চক্র আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে।


মতবিনিময় সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জমিয়তের সহসভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমির, পৌর জমিয়তের সভাপতি মাওলানা শামসুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন প্রবাসী জমিয়ত নেতা মাওলানা ফখর উদ্দিন আহমদ, উপজেলা জমিয়তের যুগ্ম সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা হাসান বিন ফাহিম, উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা শিব্বির আহমদ, জমিয়ত নেতা মাওলানা ছালেহ আহমদ রাজু।

আরো সংবাদ