আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ পৌর নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা করলেন মুহিব

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ৬ - ২০২২ | ১২: ০০ পূর্বাহ্ন

muhib

নিজস্ব প্রতিবেদক :: আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিতব্য সিলেটের বিশ্বনাথ পৌরসভার প্রথম নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার লক্ষে নিজের প্রার্থীতা ঘোষণা করেছেন বিশ্বনাথ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান। বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় নিজের নির্বাচনী কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করার ওই ঘোষণা দেন।

মতবিনিময় সভায় মুহিবুর রহমান বলেন, ইচ্ছে থাকলে যে কেউ সমাজের অবহেলিত-বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করতে পারে। সে পরিসর ছোট কিংবা বড় হউক সেটা কোন বিষয় নয়। আমি পৌরসভাকে ঢেলে সাজানোর জন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। ২রা নভেম্বর যদি পৌরবাসী ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, তাহলে আমি সততা ও নিষ্ঠার সাথে এলাকার রাস্তাঘাট মেরামত ও নতুন পাকাকরণ, মহিলা ডিগ্রি কলেজসহ কয়েকটি মহিলা কলেজ স্থাপন, প্রশাসনকে দালালমুক্ত করণ, গলাকাটা ট্যাক্স থেকে পৌরবাসীকে মুক্তি দিয়ে সঠিক ট্যাক্স আদায় করে জনগণের কাজেই তা ব্যয় করার উদ্যোগ গ্রহনের পাশাপাশি গরীব-অসহায়-বঞ্চিত মানুষের অধিকার ও প্রাপ্য বিচার সুনিশ্চিত করব।

সভায় মুহিবুর রহমান বলেন, আমি চিরকাল বঙ্গবন্ধুর আদর্শ লালন করে আসছি, যথদিন বেঁচে থাকব ততদিন তা করেও যাব। তবে সব দলের ও মতের মানুষের ভালবাসা নিয়ে যেভাবে আমি প্রথম ও দ্বিতীয় বার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলাম, আশাকরি এবার তার চাইতেও বেশি উৎসাহ-উদ্দিপনায় পৌরবাসী আমার বিজয় নিশ্চিত করতে কাজ করে যাবেন। কারণ আমি কোন দিন জনগণের সম্পদ লুটপাট করে খাইনি, খাবও না। সহনশীল ও সুন্দর পরিবেশে নির্বাচন করতে চাই, উৎসবমুখর পরিবেশ থাকলে মানুষ নিজেদের অধিকার বাস্তবায়নের জন্য আশা করি আমাকে নির্বাচিত করবেন। আর আমি নির্বাচিত হলে সরকারি বরাদ্ধের পাশাপাশি প্রবাসী ও এলাকার বিত্তবানদের সহযোগীতা নিয়ে অবহেলিত ও বঞ্চিত বিশ্বনাথকে একটি মডেল এলাকায় রুপান্তরিত করতে পারব বলে আশাবাদী।

সভায় মুহিবুর রহমান স্থানীয় সাংবাদিকদের নানান প্রশ্নের উত্তর দিয়ে বলেন, এলাকার উন্নয়নের জন্য সর্বোপুরী সাংবাদিকদের সার্বিক সহযোগীতার প্রয়োজন রয়েছে। আশা করি আমার জন্য সবাই সেই সহযোগীতা করবেন। এসময় স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট