Search
Close this search box.

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে বাংলাদেশ দল এখন মালয়েশিয়ায়

বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে বাংলাদেশ দল এখন মালয়েশিয়ায়

বিশ্বনাথ নিউজ স্পোর্টস ডেস্ক :: অষ্টম বিশ্ব ক্যারম চ্যাম্পিয়নশিপে অংশ নিতে বাংলাদেশ ক্যারম দল বর্তমানে মালয়েশিয়ায় অবস্থায় করছে। এর আগে, গত শনিবার (১ অক্টোবর) রাত ১টার ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়ার উদ্দেশ্যে দেশ ত্যাগ করে ১০ সদস্যের বাংলাদেশ দল।

আন্তর্জাতিক ক্যারম ফেডারেশন আয়োজিত ওই চ্যাম্পিয়নশিপে অংশ নিতে মালয়েশিয়ায় অবস্থানরত ১০ সদস্যের মধ্যে খেলোয়াড় ৮ জন ও কর্মকর্তা ২ জন।

বাংলাদেশ ক্যারম দলের নেতৃত্ব ও ম্যানেজারের দায়িত্বে রয়েছেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন।

মালয়েশিয়ার লঙ্কাউইতে আজ সোমবার (৩ অক্টোবর) থেকে শুরু হয়ে আগামি ৭ অক্টোবর পর্যন্ত চলবে এই টুর্ণামেন্ট। এতে অংশ নিচ্ছেন ১৭ দেশের প্রায় ২৫০ জন খেলোয়াড়।

বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন গণমাধ্যমকে জানান, বলেন, ‘৫০ জন খেলোয়াড় নিয়ে সিলেকশন ক্যাম্প করেছিলাম আমরা। সেখান থেকে ৪ জন পুরুষ ও ৪ জন নারী খেলোয়াড় নিয়ে জাতীয় দল গঠন করা হয়েছে। আমরা একটা ভালো ফলাফল করতে চাই। আমাদের দলে আছেন ওয়ার্ল্ড র‍্যাংকিংয়ে ৫ম স্থান অধিকার করা হেমায়েত মোল্লা। এছাড়াও আছেন হাফিজুর রহমান। তাদেরকে দিয়ে বিশ্বের যে কোন দেশকেই আমরা ফাইট দিতে পারব আশা করি।’

ইতোপূর্বে, ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের পুনেতে ইন্টারন্যাশনাল ক্যারম ফেডারেশন কাপে সর্বশেষ খেলেছিল বাংলাদেশ।

অংশগ্রহণকারি বাংলাদেশ দল:

খেলোয়াড় পুরুষ : হেমায়েত মোল্লা, হাফিজুর রহমান, মোহাম্মদ আলী রবিন, আবদুল খালেক।

খেলোয়াড় নারী : আফসানা নাসরিন, ফারাজানা বানু, শামসুন্নাহার মাকসুদা, সাবিনা আক্তার।

অফিসিয়াল : আশরাফ আহমেদ লিয়ন (টিম ম্যানেজার), হাসনাইন ইমতিয়াজ শিহাব (অবজার্ভার)।

তথ্য সূত্রে- আরটিভি নিউজ

আরও খবর