AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ঘুরন সপ্রাবি’র ৫০ বছর পূর্তিতে সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: অক্টোবর - ২ - ২০২২ | ৯: ০৭ অপরাহ্ণ

2.10.22

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, দেশ ও জাতির কল্যাণের জন্য রাজনীতি, অনিয়ম-দূর্নীতি-লুটপাট আর টাকা পাচারের জন্য নয়। একটি চক্র রাজনীতিকে ব্যবসায় পরিণত করেছেন। তাই দেশ ও জাতিকে বাঁচাতে হলে আমাদেরকে সভ্য সমাজে ফিরে যেতে হবে পুণঃরায়।

তিনি আরো বলেন, আজকের শিক্ষার্থীরাই সুশিক্ষা অর্জন করে আগামী দিনে দেশ ও জাতিকে নেতৃত্ব দিবে। তাই সন্তানরা যাতে নোংরা রাজনীতির শিকার হয়ে ধ্বংস না হয়, সেদিকে শিক্ষক-অভিভাবকসহ সমাজের বিত্তবানদেরকে স্বজাগ থাকতে হবে। রাজনৈতিক নেতা ও আমলাদের ছেলে-মেয়েরা বিদেশে লেখাপড়া করে উচ্চতর ডিগ্রি নিয়ে এসে বড় নেতা কিংবা আমলা হয়। আর দেশের গরীব পরিবারের সন্তানরা নেতাদের নোংরা রাজনীতির শিকার হয়ে বাবা-মার স্বপ্ন ধ্বংস করে।

তিনি রোববার (২ অক্টোবর) সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলা অলংকারী ইউনিয়নের ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বিদ্যালয় প্রাঙ্গনে বেতসান্দি গ্রামবাসী আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিআই কমিটির সভাপতি বদরুজ্জামানের সভাপতিত্বে ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আমির আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সামসুজ্জামান সমছু, সাবেক মেম্বার তফজ্জুল আলী, জাসদ লন্ডন সিটির সভাপতি সৈয়দ মোস্তাক আহমদ, আটাব সিলেট অঞ্চলের সহ সাধারণ সম্পাদক আমিরুল গণি চৌধুরী মিনহাজ, সৌদি আরব প্রবাসী দুলাল আহমদ, সাইফুল ইসলাম ফরহাদ। প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মাছুমা জাহান রিমা।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আল-আকসা ইসলামী সংস্থার সভাপতি নজমুল ইসলাম সাদ ও স্বাগত বক্তব্য রাখেন ঘুরন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান দুলা রাণী তালুকদার এবং মানপত্র পাঠ করেন সংগঠক গিয়াস উদ্দিন। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ