AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিএনপি থেকে পদত্যাগ করে মেয়র প্রার্থী হবেন জালাল!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২৫ - ২০২২ | ৮: ০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে না এলে দল থেকে পদত্যাগ করে বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হবেন বলে জানিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন। তিনি আজ রোববার (২৫ সেপ্টেম্বর) বিশ্বনাথের স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালকে দেয়া একান্ত সাক্ষাৎকারে প্রার্থী হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

বিশ্বনাথ সদর ইউনিয়নের দুই বারের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন ওই সাক্ষাৎকারের শুরুতে বলেন, ‘আমি সদর ইউনিয়নের দুই বার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। শেষ বয়সে নির্বাচিত হয়ে পৌরবাসীর সেবা করতে চাই।’

এ সময় তিনি এক প্রশ্নের জবাবে জানান, ‘বিএনপি নির্বাচনে যাবে না এটা দলীয় সিদ্ধান্ত।’ প্রশ্নকর্তা জানতে চান, দল নির্বাচনে না গেলে আপনি কিভাবে প্রার্থী হবেন? জবাবে জালাল উদ্দিন বলেন, ‘আমি দল থেকে পদত্যাগ করে নির্বাচনে প্রার্থী হবো। আমি হান্ড্রেড পার্সেন্ট নির্বাচনে প্রার্থী হবো।’

ওই সাক্ষাৎকারের বিষয়ে যোগাযোগ করা হলে উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন বিশ্বনাথ নিউজ ২৪-কে বিএনপি নির্বাচনে না এলে দল থেকে পদত্যাগ করে মেয়র প্রার্থী হওয়ার কথা আবারও নিশ্চিত করেন।

উল্লেখ্য, তফসিল অনুযায়ী ২০১৯ সালের ২১ অক্টোবর প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) সভায় পৌরসভা হিসেবে অনুমোদন পায় বিশ্বনাথ। গত ২০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন বিশ্বনাথ পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করে। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৬ অক্টোবর, মনোনয়ন যাচাই-বাচাই ১০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ১৭ অক্টোবর, প্রতীক বরাদ্দ ১৮ অক্টোবর এবং ২ নভেম্বর ইভিএম’র মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

আরো সংবাদ