AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী গিয়াসের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৯ - ২০২২ | ৯: ১৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সিলেট জেলা পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডে (বিশ্বনাথ উপজেলা) সদস্য প্রার্থী বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্বনাথ পৌর শহরের একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্যে অ্যাডভোকেট গিয়াস উদ্দিন বলেন, আমি ছাত্র রাজনীতি থেকে মানুষের কল্যাণে নিয়োজিত রয়েছি। পেশাদারিত্বের ফাঁকে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি। আমি গত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে প্রার্থী হতে মনোনয়ন চেয়েছিলাম। আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ আমাকে না করেছিলেন বলে আমি প্রার্থী হইনি। এবার জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হতে তারা আমাকে উৎসাহ দিয়েছেন। পাশাপাশি উপজেলার জনপ্রতিনিধিরাও আমাকে উৎসাহ দিচ্ছেন। সকলের আর্শিবাদ নিয়েই প্রার্থী হয়েছি। এজন্য তিনি বিশ্বনাথের সার্বিক উন্নয়নে ভোটারদের ভোট ও বিশ্বনাথ বাসীর দোয়া ও সহযোগীতা কামনা করেন।

অ্যাডভোকেট গিয়াস আরও বলেন, স্বাধীনত্তোর পরবর্তি সময়ে বিশ্বনাথে বার বার জনপ্রতিনিধি হয়েছেন। তারা তাদের সর্বোচ্ছ নিয়ে মানুষের জন্য কাজ করে গেছেন। কিন্তু বর্তমানে কিছু জনপ্রতিনিধিরা আছেন যারা নগদ অর্থের বিনিময়ে এলাকার উন্নয়ন করেছেন। ভোক্তভোগীদের দেয়া এমন অভিযোগ এখন সবার মুখে মুখে শোভা পাচ্ছে। এটা আমাদের জন্য লজ্জার বিষয়। এই প্রথা থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

বিশ্বনাথবাসীকে আশ্বস্থ করে তিনি বলেন, আমি কৃষকের ছেলে, আমার এখান থেকে সুবিধা আদায় করার কোন অবকাশ নেই। আমি নি:স্বার্থে উপজেলাবাসীর উপকারে ও উন্নয়নে কাজ করতে চাই। আমি নির্বাচিত হলে প্রতিটি ইউনিয়নে সমবন্টনের মাধ্যমে সরকারের সকল উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করবো।

আরো সংবাদ