AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবকের লাশ উদ্ধার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১৩ - ২০২২ | ১১: ৩৯ অপরাহ্ণ

সিলেটের বিশ্বনাথে সালেহ আহমদ (২৫) নামে সদ্য অনার্স উত্তীর্ণ এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাতপাড়া গ্রামের মধ্যপ্রাচ্য প্রবাসী এরশাদ আলীর জ্যেষ্ঠ ছেলে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সালেহ আহমদের নিজ শয়নকক্ষের সিলিংয়ের হুক থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সিলেট এমসি কলেজ থেকে পরিসংখ্যান বিভাগে সদ্য অনার্স উত্তীর্ণ সালেহ আহমদ গতকাল সোমবার রাত ১১টার পরে পরিবারের সদস্যদের সাথে খাবার খেয়ে নিজ কক্ষে ঘুমুতে যান। আজ মঙ্গলবার সকাল সকাল ৮টার দিকে অনেক ডাকাডাকি করেও ওই কক্ষের ভেতর থেকে তার কোনো সাড়া পাচ্ছিলেন না মা ছানারা বেগম। পরে বাহির থেকে চাবি দিয়ে দরজার লক খুলে তিনি দেখতে পান ছাদের সিলিংয়ে ঝুলে আছেন সালেহ। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে। পরিবারের সদস্যদের ধারণা, সোমবার রাত ১১টার পর থেকে মঙ্গলবার সকাল ৮টার পূর্বে কোনো এক সময় সিলিংয়ের হুকে গামছা বেঁধে গলায় ফাঁস নিয়েছেন সালেহ আহমদ। তবে কি কারণে আত্মহননের পথ বেচে নিলেন তিনি? তার সঠিক কারণ জানাতে পারেননি কেউ।

অপর একটি সূত্র জানায়, প্রেমঘটিত কারণেই আত্মহনন করেছেন তিনি।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে অপমৃত্যু মামলা দিয়েছেন। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

আরো সংবাদ