AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ভিডিও কনফারেন্সে রাস্তা ও সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রতিমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ২ - ২০২২ | ১০: ১০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. মোহাম্মদ এনামুর রহমান বলেছেন, একজন পরিশ্রমী ও কাজের মানুষ নুনু মিয়া। তাঁর উপজেলায় অনেক ভাল ভাল কাজ করে যাচ্ছেন। মানুষের পাশে থেকে ও জনগণের কাজ করে নুনু মিয়া উপজেলার মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন। আমি আমার অবস্থান থেকে বিশ্বনাথের উন্নয়নে কাজ করে যাবো।

তিনি শুক্রবার (২ সেপ্টেম্বর) বিশ্বনাথ থেকে জগন্নাথপুর এলজিইডি রাস্তা হতে বাউসী কাশিমপুর উচ্চ বিদ্যালয় ভায়া আশ্রয়ন পর্যন্ত রাস্তা ও সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান, দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, সমাজসেবক নূর উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন রায়, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলাছ মিয়া, বাউসী কাশিমপুর উচ্চ বিদ্যালয়ের ম‌্যানেজিং কমিটির সাবেক সভাপতি নুর মিয়া, দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদুল ইসলাম, রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম, লামাকাজী ইউনিয়ন পরিষদের সদস্য জিসু আচার্য্য, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সেলিম আহমদ, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস‌্য দবির মিয়া, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম, জামাল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মাছুম আহমদ প্রমুখ।

আরো সংবাদ