AM-ACCOUNTANCY-SERVICES-BBB

যারা জনগণের টাকা লুটপাট করে তারা চোর -মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: সেপ্টেম্বর - ১ - ২০২২ | ৯: ৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, এলাকার মানুষের সেবা করার জন্যই জনগণ আমাকে নির্বাচিত করেছেন। আমিও নির্বাচিত হওয়ার পর থেকে সততা ও নিষ্ঠার সাথে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমৃত্যু এভাবেই নিজের উপর অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি সকল অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে কথা বলে যাব। কারণ জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই। যারা উন্নয়নের জন‌্য বরাদ্দকৃত জনগণের টাকা লুটপাট করে তারা চোর।

তিনি বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সিলেটের বিশ্বনাথে উপজেলার ৪টি (বিশ্বনাথ, লামাকাজী, রামপাশা ও দৌলতপুর) ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ‘স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অর্থায়নে’ ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে ওই ৪টি ইউনিয়নের ৭৮টি পরিবারের মাঝে জনপ্রতি ২ বান করে ঢেউটিন বিতরণ করা হয়।

উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বারের সভাপতিত্বে ও লামাকাজী ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসমা জাহান সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য ফজর আলী, লামাকাজী ইউনিয়ন পরিষদের সদস্য চমক আলী, সমাজসেবক নিজাম উদ্দিন, আবদুস শহীদ, মাহতাব উদ্দিন, রুহেল আহমদ কালু। এসময় বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ